Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

শুরু হচ্ছে ইশো’র আর্টিস্ট ক্লাবের ‍ দ্বিতীয় এডিশন

৩০ সেপ্টেম্বর, ২০২১ ১:৩৯ অপরাহ্ণ
শুরু হচ্ছে ইশো’র আর্টিস্ট ক্লাবের ‍ দ্বিতীয় এডিশন

বাংলাদেশের স্মার্ট ফার্নিচার ব্র্যান্ড ইশো সম্প্রতি আর্টিস্ট ক্লাব-এর দ্বিতীয় এডিশন চালুর ঘোষণা দিয়েছে। এবারের ‘আর্টিস্ট ক্লাব’ দু’জন প্রতিভাবান শিল্পীর এবং ইশো’র অভ্যন্তরীণ ক্রিয়েটিভ টিমের শিল্পকর্ম নিয়ে সাজানো হয়েছে। গ্রাহকরা চাইলে এই শিল্পকর্মগুলো ইশো’র ওয়েবসাইট ও শোরুম থেকে কিনতে পারবেন।

বৃহস্পতিবার ( ৩০ সেপ্টেম্বর ) সংবাদ বিজ্ঞপ্তি এ খবর জানানো হয়েছে। আর্টিস্ট ক্লাব ইশো’র এমন একটি প্ল্যাটফর্ম যার মাধ্যমে দেশের বিভিন্ন প্রতিষ্ঠিত এবং নবীন শিল্পীরা তাদের শৈল্পিক নিদর্শন এক বিশাল দর্শকসংখ্যার কাছে প্রদর্শন করতে পারে। দেশের ক্রমবর্ধমান শিল্পীগোষ্ঠীকে উৎসাহদান এবং গ্রাহকদের স্বাচ্ছন্দ্য অনুযায়ী ঘরে বসে এই শিল্পকর্মগুলো হাতের নাগালে এনে দেওয়ার লক্ষ্য পূরণে ইশো’র এই উদ্যোগ।

শিল্পী কাজী ইস্টেলা এবং নাজিম আহমেদ (জীতু)’র কাজ এবারের মূল আকর্ষণ। প্ল্যাটফর্মটি গত বছর আনুষ্ঠানিকভাবে চালু হওয়ার সময়ও ইস্টেলা এই আর্টিস্ট ক্লাব-এর অংশ ছিলেন। তিনি বাংলা টাইপোগ্রাফি ভিত্তিক পোস্টারের একটি সিরিজ তৈরি করেছেন। অন্যদিকে জীতু’র কাজের সিরিজ দুটিতে গতানুগতিক জেন্ডার স্টেরিওটাইপ ভাবনায় মুঘল নকশার প্রভাব রয়েছে। সেই সাথে আমাদের কিছু প্রিয় জাতীয় স্তম্ভ ভিন্ন আঙ্গিকে চিত্রায়িত হয়েছে।

এছাড়া ইশো’র অভ্যন্তরীণ ক্রিয়েটিভ টিমের সদস্য-মারজুক হাসান, ফারহানা নাজনীন, আয়াতুল্লাহ সাদিক-এর শিল্পকর্মও রয়েছে এই এডিশনে। তাদের সিরিজে বর্তমান ট্রেন্ড ও দৃষ্টিভঙ্গি ফুটে উঠেছে।

আর্টিস্ট ক্লাব এমন একটি প্ল্যাটফর্ম যা বিভিন্ন শিল্পের ধরণ এবং কৌশলের নিদর্শন সম্পর্কে সকলকে জানতে সাহায্য করে।

শেয়ার