Top

মাওনা হাইওয়ে থানার উদ্যোগে কমিউনিটি পুলিশ ডে-২০২১ অনুষ্ঠিত

৩০ অক্টোবর, ২০২১ ৪:৩৭ অপরাহ্ণ
মাওনা হাইওয়ে থানার উদ্যোগে কমিউনিটি পুলিশ ডে-২০২১ অনুষ্ঠিত
শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি :

গাজীপুরের শ্রীপুরে মাওনা হাইওয়ে থানা কমিউনিটি পুলিশিং ফোরামের উদ্যোগে, মুজিববর্ষে পুলিশ নীতি, জনসেবা আর সম্প্রীতি’ এই শ্লোগানকে ধারণ করে কমিউনিটি পুলিশিং ডে -২০২১ পালিত হয়েছে।

শনিবার (৩০ অক্টোবর) বেলা এগারোটায় গাজীপুরের মাওনা চৌরাস্তা উড়াল সেতুর নিচে মাওনা হাইওয়ে থানা কমিউনিটি পুলিশিং ফোরাম ও হাইওয়ে পুলিশ গাজীপুর রিজিয়ন মাওনা হাইওয়ে থানার আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মাওনা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ কামাল হোসেন এর সভাপতিত্বে এস আই হাদিউল ইসলামের এর সন্ঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন শ্রীপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মাহতাব উদ্দিন।

বক্তব্য রাখেন, শ্রীপুর পৌর ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন বিএ, মাওনা হাইওয়ে কমিউনিটি পুলিশিং সাধারণ সম্পাদক মজিবুর রহমান, তেলিহাটি ইউনিয়ন কমিউনিটি পুলিশিং এর সভাপতি মোঃ মঞ্জুরুল হক মোড়ল, কমিউনিটি পুলিশিং ফোরাম পেট্রোল পাম্প ও সি এন জি , মালিক সমিতির সভাপতি তোফাজ্জল হোসেন সরকার, শ্রমিকনেতা জাহিদুল ইসলাম, শ্রমিক নেতা ফরিদ উদ্দিন সহ সাংবাদিক, রাজনৈতিক ব্যক্তি, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, যানজট নিরসনের জন্য সকলের সহযোগিতা একান্ত প্রয়োজন এবং সড়কের নিয়ম নীতি বজায় রেখে ফিটনেসবিহীন গাড়ী চলাচল বন্ধ করতে হবে। সড়কে শৃঙ্খলা ফেরাতে পুলিশের পাশাপাশি সকলে মিলে কাজ করতে হবে।

শেয়ার