Top

নির্বাচনী খিচুড়ি নিয়ে ঝগড়া, বোন জামাইকে খুন

৩১ অক্টোবর, ২০২১ ৫:১০ অপরাহ্ণ
নির্বাচনী খিচুড়ি নিয়ে ঝগড়া, বোন জামাইকে খুন
শেরপুর প্রতিনিধি :

শেরপুরের নালিতাবাড়ীতে নির্বাচনী খিচুরি নিয়ে ছোট শিশুদের ঝগড়ার জেরে বোন জামাই রুমান মিয়া (২৮) কে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। গত শনিবার সন্ধ্যায় উপজেলার বাঘবেড় বালুরচর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রুমান মিয়া ওই গ্রামের আজিজুল হকের ছেলে। অপরদিকে অভিযুক্ত ব্যক্তির নাম সোলায়মান। তিনি সম্পর্কে রুমানের সম্বন্ধী।

নিহতের পরিবার ও এলাকাবাসী জানান, শুক্রবার রাতে ইউপি নির্বাচনী প্রচারে এক প্রার্থীর খিচুড়ি বিতরণ করা হয়। ফ্রিজে রেখে দেওয়া ওই খিচুরি পরদিন শনিবার বিকেলে নিহত রুমানের ছোট ভাই ভাষাণীর ছয় বছর বয়সী কন্যাকে খেতে দেওয়া হয়। শিশুটি খিচুরি হাতে করে প্রতিবেশী মানিক মিয়ার বাড়িতে যায়। এসময় মানিকের তিন বছরের ছেলে তার খিচুরি ফেলে দেয়। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে মানিকের ভাতিজা অটোচালক অভিযুক্ত সোলায়মান নিহত রুমানের পিতা ও সোলায়মানের সহোদর বোনের শ্বশুর আজিজুলকে আঘাত করে। এর প্রতিবাদ করতে গেলে সোলায়মানের সঙ্গে রুমান ও তার ভাইয়ের ঝগড়া বাধে। পরে স্থানীয়রা পরিস্থিতি শান্ত করে।

এদিকে, শনিবার সন্ধ্যা ছয়টার দিকে রুমান তার মোটরবাইক নিয়ে বাঘবেড় বাজারের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হলে বালুরচর মসজিদ নামক স্থানে আসা মাত্র তার পথ রোধ করে সোলায়মান। পরে তাকে উপর্যুপরি ছুরিকাঘাতে হত্যা করে ফেলে চলে যান। এসময় পথচারীরা উদ্ধার করে নালিতাবাড়ী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রুমানকে মৃত ঘোষণা করেন। নিহত রুমানের দেড় মাস বয়সী একটি ছেলে সন্তান রয়েছে।

নালিতাবাড়ী থানার অফিসার ইনচার্জ বছির আহমেদ বাদল জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেরপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহত রুমানের বাবা আজিজুল হক বাদি হয়ে চারজনকে অভিযুক্ত করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। জড়িতদের গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার