Top

ঝিনাইদহে গরু চোর চক্রের সাত সদস্য গ্রেপ্তার

০১ নভেম্বর, ২০২১ ৫:০৮ অপরাহ্ণ
ঝিনাইদহে গরু চোর চক্রের সাত সদস্য গ্রেপ্তার
ঝিনাইদহ প্রতিনিধি :

ঝিনাইদহে কালীগঞ্জ উপজেলা থেকে আন্তঃজেলা গরু চোর চক্রের ৭ সদস্যকে গ্রেপ্তার করেছে ঝিনাইদহ জেলা পুলিশ।

সোমবার (১ নভেম্বর) প্রেস ব্রিফিং করে অতিরিক্ত পুলিশ সুপার জনাব আবুল বাশার এই তথ্য নিশ্চিত করেন।

বিভিন্ন সূত্রে জানা যায়, গত ১২ অক্টোবর দিবাগত রাতে কালীগঞ্জ থানাধীন ফয়লা গ্রামের গনজের আলীর বাড়ি থেকে ৭টি গরু চুরি হয়। এই ঘটনার এক সপ্তাহ পর আবারও ১৯ অক্টোবর দিনগত রাতে সদর থানাধীন হামদহ ঘোষপাড়া এলাকার জালাল গাজির বাড়ি থেকে ৬টি গরু চুরি হয়। উক্ত ঘটনার প্রেক্ষিতে কালীগঞ্জ থানা ও ঝিনাইদহ সদর থানায় ২টি গরু চুরি মামলা রুজু হয়। মামলা রুজুর পরে কালীগঞ্জ থানা পুলিশ ও ঝিনাইদহ সদর থানা পুলিশের যৌথ টিম পুলিশ সুপার, ঝিনাইদহ এর নির্দেশনায় এবং অতিরিক্ত পুলিশ সুপার, ঝিনাইদহ সার্কেল এর নেতৃত্বে তথ্য প্রযুক্তি এবং সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে চোর শনাক্ত করে।

কালীগঞ্জে পুলিশ ব্রিফিংয়ে এএসপি আবুল বাশার বলেন, চোর শনাক্তকরণ হলে খুলনা ও বাগেরহাট জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ৭ জন আন্তঃজেলা গরু চোর চক্রের সক্রিয় সদস্যদের গ্রেপ্তার ও তাহাদের হেফাজত এবং শনাক্ত মতে ছোট-বড় ১৫টি গরু উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামী- উজ্জল কাজী পিতা-আকুব্বর কাজী, সাং- নরেন্দ্রপুর, থানা-কচুয়া, জেলা-বাগেরহাট, ২। জিয়া শেখ পিতা-মৃত আব্দুল্লাহ শেখ, সাং-লক্ষীখোলা, থানা-বটিয়াঘাটা, জেলা-খুলনা, ৩। মোঃ সুজন খান মিলন পিতা-মৃত লিয়াকত আলী খান, সাং-শ্যামপাড়া, থানা-চিতলমারী, জেলা-বাগেরহাট, এপি/সাং-তেলিখালী, শ্বশুর-মৃত ফরিদ ডাকাত, থানা-রামপাল, জেলা-বাগেরহাট, ৪। মো. আল আমিন কাজী পিতা-মৃত নুর মোহাম্মদ কাজী, সাং-ছোট বাহিরদিয়া, থানা-ফকিরহাট, জেলা-বাগেরহাট, ৫। মো. সেকেন্দার আলী ফকির পিতা-মৃত আ. আজিজ ফকির, সাং-জিলেরডাংগা, থানা-ডুমুরিয়া, জেলা-খুলনা, ৬। মো. রুবেল গাজী পিতা-আ. হালিম গাজী, সাং-খলসি, থানা-ডুমুরিয়া, জেলা-খুলনা, ও ৭। শেখ ওহাব পিতা-মৃত মজিদ শেখ, সাং-বড় খাজুরা,থানা-ফকিরহাট, জেলা- বাগেরহাট।

শেয়ার