Top

প্রধানমন্ত্রীর আস্থার প্রতিদান দিতে চান মাহমুদউল্লাহ

১৮ নভেম্বর, ২০২১ ৪:৪৪ অপরাহ্ণ
প্রধানমন্ত্রীর আস্থার প্রতিদান দিতে চান মাহমুদউল্লাহ

বিশ্বকাপ খেলতে যাওয়ার আগে সেমিফাইনালের স্বপ্ন দেখিয়েছিল বাংলাদেশ ক্রিকেট দল। কিন্তু স্বপ্ন যে দুঃস্বপ্নে পরিনত হবে কে জানত! স্কটল্যান্ডের মতো দলের বিপক্ষে হেরে বিশ্বকাপ শুরু বাংলাদেশের। তারপর দিন যতো গেছে মাহমুদউল্লাহর দলের দুর্দশা ততো বেড়েছে। খালি হাতেই দেশে ফিরছেন টাইগাররা। এবারের বিশ্বকাপে বাংলাদেশের মলিন পারফরম্যান্সের কারনে সব দিকে যখন সমালোচনার ঝড় উঠেছে। তখন তাদের পাশে দাঁড়ালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

গতকাল প্রধানমন্ত্রীকে টাইগারদের হতাশাজনক পারফরম্যান্স নিয়ে প্রশ্ন করা হলে তার জবাবে প্রধানমন্ত্রী বলেন, ‘কেন, আপনি এত হতাশ হন কেন? আমি এই হতাশা দেখতে চাই না। কয়েকটা খেলা তো তারা খুব ভালো খেলেছে। একে তো করোনার কারণে প্র্যাকটিস করতে পারেনি। তারপরও বাংলাদেশ আজকে বিশ্বকাপে খেলছে, বেশ কয়েকটি দেশকে হারাতে পেরেছে, এটাই তো বড় কথা।’

পাকিস্তানের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টির আগের দিন সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রীর বক্তব্যের কথা জানানো হয় মাহমুদউল্লাহকে এর প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বলেন, ‘এটা আমি শুনেছি ও দেখেছি। মাননীয় প্রধানমন্ত্রীকে অসংখ্য ধন্যবাদ। উনার কথা আমাদের আরও অনেক অনুপ্রাণিত করবে। সত্যি কথা বলতে, আমাদের দলের জন্য এটা অনেক ইতিবাচক একটা কথা।’

তিনি আরও জানান, উনি যেভাবে আমাদের সবসময় অনুপ্রাণিত করেন, যেভাবে আগলে রাখেন, যেভাবে সাপোর্ট করেন, এটা অবিশ্বাস্য। এ জন্য তাকে অনেক ধন্যবাদ। আমরা এতটুকু নিশ্চিত করব যেন নিজেদের শতভাগের বেশি দিয়ে খেলার চেষ্টা করতে পারি।

আগামীকাল তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। পরের দুটি ম্যাচ ২০ ও ২২ নভেম্বর মিরপুরেই অনুষ্ঠিত হবে। সবগুলো ম্যাচই বেলা ২টায় শুরু হবে।

শেয়ার