Top

শুরুতেই দুই উইকেট হারিয়ে বিপাকে বাংলাদেশ

২০ নভেম্বর, ২০২১ ২:২০ অপরাহ্ণ
শুরুতেই দুই উইকেট হারিয়ে বিপাকে বাংলাদেশ

পাকিস্তানের বিপক্ষে হার দিয়ে টি-টোয়েন্টি সিরিজ শুরু। তার ২৪ ঘণ্টা না পেরোতেই নামতে হচ্ছে তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে। সিরিজ বাঁচাতে হলে এই ম্যাচটি জয় ছাড়া কোনো বিকল্প নেই, তাই বলা চলে এবার মিশন সিরিজ বাঁচানোর।

কঠিন এই মিশনে নামার আগে টস জিতেছে বাংলাদেশ। টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন মাহমুদউল্লাহ। আজ জয়ের দেখা পেলে সিরিজে আসবে সমতা, না হয় এক ম্যাচ বাকি থাকতেই হারতে হবে সিরিজ।

প্রথম ম্যাচে ব্যাটিংটা ভালো হয়নি বাংলাদেশের। ৭ উইকেটে ১২৭ রান তোলে। মন্থর গতির ব্যাটিংয়ে নেই কারো ব্যক্তিগত অর্ধশতক। ৩৬ রান করে দলের সেরা ব্যাটার ছিলেন আফিফ। বাংলাদেশের তিন সিনিয়র ক্রিকেটার তামিম, সাকিব ও মুশফিকুর রহিম এ সিরিজে নেই। প্রায় নতুন একটি দল নিয়ে পাকিস্তানের মুখোমুখি হতে হচ্ছে বাংলাদেশকে।

গত ম্যাচের মতো আজও সাইফ হাসানকে সুযোগ দেওয়া হলেও তিনি তা কাজে লাগাতে পারেননি। অভিষেক ম্যাচে ১ রানে আউট হওয়ার পর তরুণ ওপেনার এবার আউট হলেন প্রথম বলেই।  এছাড়া ওপেনার নাঈমও। শুরুতে দুই উইকেট হারিয়ে বিপাকে বাংলাদেশ।

বাংলাদেশ একাদশ:
নাঈম শেখ, সাইফ হাসান, নাজমুল শান্ত, মাহমুদউল্লাহ রিয়াদ, নুরুল হাসান সোহান, আফিফ হোসেন, মেহেদী হাসান, তাসকিন আহমেদ, আমিনুল ইসলাম বিপ্লব, শরীফুল ইসলাম ও মোস্তাফিজুর রহমান।

পাকিস্তান একাদশ:

বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান, ফখর জামান, হায়দার আলি, শোয়েব মালিক, খুশদিল শাহ, মোহাম্মদ নাওয়াজ, শাদাব খান, শাহিন আফ্রিদি, হ্যারিস রউফ ও মোহাম্মদ ওয়াসিম।

শেয়ার