Top
সর্বশেষ

মাদক বিক্রিতে বাঁধা, সোনাইমুড়ীতে প্রবাসী যুবককে কুপিয়ে হত্যা

২৮ নভেম্বর, ২০২১ ৫:৩৭ অপরাহ্ণ
মাদক বিক্রিতে বাঁধা, সোনাইমুড়ীতে প্রবাসী যুবককে কুপিয়ে হত্যা
নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার সোনাপুর ইউনিয়নে মাদক বিক্রিতে বাঁধা দেওয়ায় মো. মাহবুব হোসেন (২৮) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে মাদক ব্যবসায়ীরা। ঘটনায় আলম প্রকাশ ওসি আলম নামের একজনকে আটক করেছে পুলিশ।

রোববার সকাল সাড়ে ৯টার দিকে মেড়ীপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মাহবুব হোসেন ওই গ্রামের জয়নাল আবেদিনের ছেলে। তিনি একজন ওমান প্রবাসী ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত শুক্রবার রাতে স্থানীয় মেড়ীপাড়া ব্রিজের ওপর মাদক বিক্রির করছিল মাদক কারবারি সাদ্দাম হোসেনসহ তিনজন। পরে বিষয়টি দেখতে পেয়ে তাতে বাঁধা দিয়ে আগামীর জন্য সর্তক করে দেন মাহবুবসহ স্থানীয় কয়েকজন। এনিয়ে তাদের মধ্যে বাকবির্তকের ঘটনা ঘটে। রোববার সকালে মাহবুবকে মোবাইলে সোনাপুর ইউনিয়নের ধন্যপুর গ্রামের সাদ্দামের ভাড়া বাসায় ডেকে নেন সাদ্দাম। ওই বাসার সামনে একটি দোকানে বসে চা খেয়ে বাসার ভিতরে যায় তারা। পরে ওইস্থানে আরও তিনজনসহ সাদ্দাম মাহবুবকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করলে ঘটনাস্থলে মারা যায় মাহবুব।

সোনাইমুড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জাফর আলম বিষয়টি নিশ্চিত করে জানান, মাদক ব্যবসায় বাঁধা দেওয়ায় এ ঘটনা ঘটেছে বলে আমরা প্রাথমিকভাবে তথ্য পেয়েছি। ঘটনাস্থল থেকে এক দা ও অভিযুক্ত সাদ্দামের বাবা আলমকে আটক করা হয়েছে। ঘটনায় পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। অভিযুক্ত আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

শেয়ার