Top
সর্বশেষ

মা ও মেয়েকে ধর্ষণের অভিযোগে গাইবান্ধায় ৩ জনের যাবজ্জীবন

৩০ নভেম্বর, ২০২১ ৪:৪৫ অপরাহ্ণ
মা ও মেয়েকে ধর্ষণের অভিযোগে গাইবান্ধায় ৩ জনের যাবজ্জীবন
গাইবান্ধা প্রতিনিধি :

অলৌকিকভাবে মূল্যবান সম্পদ পাইয়ে দেয়ার প্রতিশ্রুতি দিয়ে মা ও মেয়েকে ডেকে নিয়ে গণ ধর্ষনের ঘটনা প্রমাণিত হওয়ায় ৩ প্রতারক জ্বীনের বাদশাকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত।

মঙ্গলবার (৩০ নভেম্বর) গাইবান্ধার নারী শিশু দমন ট্রাইব্যুনাল-২ আদালতের বিচারক মো.আব্দুর রহমান এই রায় প্রদান করেন। দন্ডপ্রাপ্তরা হলেন এমদাদুল হক ,বেলাল হোসেন ও খাজা মিয়া।

মামলার বিবরণে বলা হয়, ২০১৮ সালের ১২ মে গাইবান্ধার গোবিন্দগঞ্জের দন্ডপ্রাপ্ত জ্বীনের বাদশা সংঘবদ্ধ প্রতারক চক্র জামালপুর জেলার ষরিষাবাড়ি থেকে মা ও যুবতী মেয়েকে গাইবান্ধায় গোবিন্দগঞ্জে আসতে বলেন ।

গভীর রাতে ফোন করেন অলৌকিকভাবে মুল্যবান সম্পদ পাওয়ার লোভে মা ও মেয়ে ওই রাতেই গোবিন্দগঞ্জে চলে আসেন এবং জ্বীনের বাদশার প্রতারক চক্রের ফাঁদে পা দেয়। তারা বাস গোবিন্দগঞ্জের চৌমাথায় থামলে এই প্রতারক চক্রটি মা ও মেয়েকে নিয়ে নির্জন স্থানে নিয়ে যায়। তারপর তাদের মুখ বেধে প্রথমে মেয়ে ও পরে মাকে পালাক্রমে ধর্ষন করে । পরে তাদের ফেলে প্রতারক চক্রটি সটকে পড়ে প্রতারকরা।

ঘটনা বুঝতে পেয়ে মা ও মেয়ে গোবিন্দগঞ্জ থানায় এসে ধর্ষণ মামলা দায়ের করেন। দীর্ঘদিন সাক্ষ্য প্রমাণের পর আজ এই আদালতে এই রায় দেয়া হয়।

শেয়ার