Top
সর্বশেষ

রূপগঞ্জে হামলাকারীদের আইনের আওতায় আনতে হবে : বস্ত্র ও পাটমন্ত্রী

০১ ডিসেম্বর, ২০২১ ৪:২৭ অপরাহ্ণ
রূপগঞ্জে হামলাকারীদের আইনের আওতায় আনতে হবে : বস্ত্র ও পাটমন্ত্রী
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি :  :

নৌকা প্রতিকের প্রার্থীকে ভোট দেয়ায় আওয়ামী লীগ নেতাকর্মীসহ নিরীহ মানুষের বাড়িঘরে হামলা ও গুলি বর্ষণসহ যারা তাণ্ডব চালিয়েছে তাদের আইনের আওতায় আনতে হবে। বুধবার (১ ডিসেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের নাওড়া গ্রামের সন্ত্রাসীদের দেয়া আগুনে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনকালে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, স্থানীয় প্রশাসন ও আইনশৃংখলা বাহিনী শক্ত ভূমিকায় থাকলে এতবড় সহিংসতা হত না। সন্ত্রাসীরা দীর্ঘ ৪ ঘন্টা সময় ধরে এ তাণ্ডব চালায় কিভাবে। তারা ঢাকা থেকে অস্ত্রসহ সন্ত্রাসী এনে এ ধরনের ঘটনা একটার পর একটা ঘটাচ্ছে।

মন্ত্রী আরো বলেন, এমনকি হামলাকারীরা ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের গাড়ি ডুকতে দেয়নি। যারা যারা এ ধরনের অপরাধ করেছে তাদেরকে দ্রুত আইনের আওতায় আনার জন্য স্থানীয় আওয়ামী লীগকে সাথে নিয়ে প্রধানমন্ত্রীকে জানাবো। আমি মনে করি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অভিযুক্ত রফিক, সফিক ও মিজানসহ হামলাকারীদের আইনের আওতায় আনবেন। তাদেরকে দ্রুত আইনের আওতায় না আনলে এখানে আরো বড় দুর্ঘটনা ঘটতে পারে। আমি প্রশাসনকে আহবান জানাবো দ্রুত তাদেরকে আইনের আওতায় এনে এলাকাবাসীকে শান্তিতে বসবাস করতে দিন। এসময় পাট ও বস্ত্রমন্ত্রী ক্ষতিগ্রস্ত প্রত্যেক পরিবারকে ৫০ হাজার টাকা করে অনুদান প্রদান করেন।

পরিদর্শনকালে আরো উপস্থিত ছিলেন, জেলা পুলিশ সুপার জায়েদুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার আমির খসরু, উপজেলা নির্বাহী অফিসার শাহ নুসরাত, সহকারী পুলিশ সুপার (গ সার্কেল) আবির হোসেন, কাঞ্চন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম, রূপগঞ্জ ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন ভুইয়া, ভুলতা ইউপি চেয়ারম্যান ব্যারিস্টার আরিফুল হক ভুইয়াসহ আরো অনেকে।

উল্লেখ্য, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনোত্তর সহিংসতায় নাওড়া এলাকায় গত (৩০ নভেম্বর) মঙ্গলবার রাত ৮টায় আওয়ামী লীগের দুই নেতার বাড়িতে সন্ত্রাসীরা হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর, লুটপাট ও অগ্নিসংযোগ করেছে। সংঘর্ষে ২জন গুলিবিদ্ধ ও ২০ জন আহত হয়। সন্ত্রাসীদের দেওয়া আগুনে আওয়ামী লীগ নেতা মোশারফ হোসেনের বসতঘর, ৪টি মোটরসাইকেল, ১টি প্রাইভেটকার ও কায়েতপাড়া ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের কার্যালয় ভস্মীভূত হয়। এ ঘটনায় নব-নির্বাচিত ইউপি সদস্য জসিম উদ্দিন জসুকে গ্রেফতার করেছে পুলিশ।

শেয়ার