Top
সর্বশেষ

সিরাজগঞ্জে হত্যা মামলার আসামিদের ফাঁসির দাবি

০১ ডিসেম্বর, ২০২১ ৭:০৩ অপরাহ্ণ
সিরাজগঞ্জে হত্যা মামলার আসামিদের ফাঁসির দাবি
সিরাজগঞ্জ প্রতিনিধি : :

সিরাজগঞ্জ পৌর এলাকার সয়াগোবিন্দ মহল্লার সাজ্জাদ হোসেন (২০) হত্যা মামলার দ্রুত বিচার ও আসামিদের ফাঁসির দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ( ১ ডিসেম্বর) দুপুরের দিকে সিরাজগঞ্জ প্রেসক্লাব ভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে নিহতের বাবা মাসহ পরিবার এ দাবি জানান। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নিহতের মামী রেশমী আক্তার।
সংবাদ সম্মেলনের এক পর্যায়ে নিহতের বাবা-সাইদ মা নাসরিন সুলতানা কান্নায় ভেঙ্গে পড়ে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাড়া আর কেউ স্বজন হারানোর বেদনা বোঝে না। এজন্য আপনার কাছে দাবি সাজ্জাদ হত্যা মামলা দ্রুত বিচার আইনে স্থানান্তর করে হত্যাকাণ্ডে জড়িতদের ফাঁসির দাবি করছি।

গত ১৮ আগস্ট নুরু মুন্সী ও আব্দুল মান্নান পাইনার নেতৃত্বে দিয়ার ধানড়গড়া মহল্লার একদল সন্ত্রাসী দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে সয়াগোবিন্দ মহল্লাবাসীর উপর হামলা চালায়। এ সময় সাজ্জাদ হোসেন ওষুধ আনতে যাওয়ার পথে সন্ত্রাসীরা তাকে হত্যা করে। এ ব্যাপারে ৩০ জনকে আসামি করে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়। এ মামলা ধামাচাপা দিতে বাদীর পরিবার ও গ্রামবাসীর বিরুদ্ধে ৪টি মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে।

এদিকে পুলিশ সাজ্জাদ হত্যা মামলায় সোহাগ, কাউন্সিলর ফাহিমসহ ১৪ জনকে গ্রেফতার করে। সোহাগের বিরুদ্ধে একাধিক হত্যা মামলা রয়েছে। এ সংবাদ সম্মেলনে সয়াগোবিন্দ মহল্লার বুদ্দু শেখ, নওসের আলী ও নিহত সাজ্জাদ হোসেনের আত্মীয়-স্বজনসহ অনেকে উপস্থিত ছিলেন।

বা.প/প্রিন্স

শেয়ার