Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

ম্যারাডোনা কাপে বোকার কাছে হেরে গেল বার্সালোনা

১৫ ডিসেম্বর, ২০২১ ১:৫৫ অপরাহ্ণ
ম্যারাডোনা কাপে বোকার কাছে হেরে গেল বার্সালোনা

মঙ্গলবার রাতে আর্জেন্টাইন কিংবদন্তি ডিয়েগো ম্যারাডোনার স্মরণে বিশেষ ম্যাচ খেলেছে তার দুই সাবেক ক্লাব বার্সেলোনা ও বোকা জুনিয়র্স। ম্যারাডোনা কাপ নাম দেওয়া এই ম্যাচে স্প্যানিশ ক্লাব বার্সেলোনাকে টাইব্রেকারে হারিয়ে দিয়েছে আর্জেন্টাইন ক্লাব বোকা জুনিয়র্স।

সৌদি আরবের কিং সৌদ ইউনিভার্সিটি স্টেডিয়ামে খেলা ম্যাচটিতে প্রায় সমানে সমান লড়েছে দুই দল। তবে নির্ধারিত সময়ে খেলা থাকে অমীমাংসিত, দুই দলই করে একটি করে গোল। পরে টাইব্রেকারে ৪-২ ব্যবধানে ম্যারাডোনা কাপের ম্যাচটি জিতে নিয়েছে আর্জেন্টিনার দলটি।

ম্যাচের প্রথমার্ধ ছিল গোলশূন্য। আক্রমণাত্মক শুরু করে ডি-বক্সের বাইরে থেকেই গোলের প্রচেষ্টা চালায় বার্সেলোনা। মেলেনি সফলতা। দ্বিতীয়ার্ধে ফিরে ম্যাচের ৫০ মিনিটের সময় প্রথম গোলটি করেন ফেররান ব্লাঙ্ক। দানি আলভেসের ক্রস থেকে ফিলিপ কৌতিনহোর গায়ে লেগে বল পান তিনি।

তবে এই এক গোল যথেষ্ঠ ছিল না বার্সেলোনার জন্য। ম্যাচের ৭৭ মিনিটের সময় ফাব্রার নিচু ক্রসে খুব কাছ থেকে বোকাকে সমতায় ফেরান এজুকুয়েল জেবায়োস। বাকি সময় আর কোনো গোল হয়নি, ম্যাচ গড়ায় টাইব্রেকারে। যেখানে প্রথম শট নেয় বোকা।

আর্জেন্টাইন ক্লাবটির হয়ে জালে বল প্রবেশ করাতে ভুল হয়নি মার্কোস রোহো, কার্লোস ইজকুইরদোস, ক্রিশ্চিয়ান প্যাভন ও আরন মোলিনাসের। তবে বার্সার হয়ে লক্ষ্যভেদ করতে পারেননি ম্যাথুইস পেরেরা ও গুইলেম জেইম। ফলে দানি আলভেজ ও ফেররান ব্লাঙ্কের গোল বিফলেই যায়।

শেয়ার