Top

যশোর হোস্টেলের বাথরুম থেকে ভারতীয় শিক্ষার্থীর লাশ উদ্ধার

১২ জানুয়ারি, ২০২২ ২:৫৮ অপরাহ্ণ
যশোর হোস্টেলের বাথরুম থেকে ভারতীয় শিক্ষার্থীর লাশ উদ্ধার
এ.এফ.এম.আব্দুল কাইয়ুম, যশোর :

যশোরে আদ্-দ্বীন সকিনা মহিলা মেডিকেল কলেজের হোস্টেল থেকে মেডিকেলের দ্বিতীয় বর্ষের এক ভারতীয় শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত সীমা জোহরা (২১) ভারতের জম্বু কাশ্মিরের বথগ্রাম জেলার যাবারপুরের গোলাম মোহাম্মাদের মেয়ে।

আজ বুধবার (১২ জানুয়ারি) ভোর সাড়ে ৪ টার দিকে মেডিকেল কলেজের ৫ম তলায় হোস্টেলের বাথরুমের মধ্যে সে আত্মহত্যা করে বলে জানা গেছে।চাঁচড়া পুলিশ ফাঁড়ির আইসি ইনেসপেক্টর শহীদুল ইসলাম বলেন আমরা খবর পেয়ে ওই ছাত্রীর মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসি।

যশোর আদ্-দীন সখিনা মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাক্তার কামাল উদ্দিন বলেন আজ ভোরে হাউজ কিপার মর্জিনা ঘটনাটি আমাকে জানান।বাথরুমের দরজা ভেঙ্গে সীমা জোহরাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে পাঠায়। তখন জরুরি বিভাগের ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।নিহতের লাশ যাতে সহজেই তার পরিবার পেতে পারে সেজন্য দুই দেশের হাই কমিশনারদের সাথে কথাবার্তা চলছে বলেও জানান অধ্যাপক কামাল উদ্দিন।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার আহম্মেদ তারেক শামস বলেন সকাল ৭ টা ২৫ মিনিটের দিকে আদ্-দ্বীন মেডিকেল কলেজের ছাত্রী সীমা জোহরাকে মৃত ঘোষণা করি। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়।লাশ ময়নাতদন্তের জন্য মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার