Top

রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন করোনায় আক্রান্ত

১৬ জানুয়ারি, ২০২২ ৫:৪৭ অপরাহ্ণ
রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন করোনায় আক্রান্ত
মাহবুব হুসাইন, রাজশাহী :

রাজশাহী সিটি করপোরেশনের মেয়র ও আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এ এইচ এম খায়রুজ্জামান লিটনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়েছে। শনিবার সকালে তিনি মুঠোফোনে করোনা পজিটিভ হওয়ার খবর পান। তবে শারীরিকভাবে সুস্থ রয়েছেন তিনি। রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক আজ বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন।

দলীয় সূত্রে জানা গেছে, মেয়র খায়রুজ্জামান ৯ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ঢাকায় যান। ১১ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য দেন। এর পর থেকে ঢাকায় আওয়ামী লীগের বিভিন্ন দলীয় কার্যক্রমে অংশ নিয়েছেন তিনি। একটি গুরুত্বপূর্ণ অনুষ্ঠানে অংশ নিতে গতকাল শুক্রবার তিনি করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলেন। শরীরে কোনো উপসর্গ না থাকলেও করোনা পজিটিভ আসে তার। বর্তমানে তিনি ঢাকায় নিজ বাসায় রয়েছেন। তিনি শারীরিকভাবে সুস্থ রয়েছেন।

রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক বলেন, আজ সকালে মেয়র মুঠোফোনে করোনা পজিটিভ হওয়ার খবর পান। পরে তিনি বাসাতেই চিকিৎসা নিচ্ছেন। তিনি শারীরিকভাবে ভালো আছেন। আহসানুল হক আরও বলেন, করোনার গত দুই বছরে মেয়র সিটি করপোরেশন এলাকায় ত্রাণ বিতরণ করেছেন। রাজশাহী মহানগর আওয়ামী লীগ বা সিটি করপোরেশনের কোনো কাজে বিঘ্ধসঢ়;ন ঘটতে দেননি তিনি। সব ধরনের উন্নয়ন কার্যক্রম তিনি তদারক করেছেন, মানুষের দ্বারে দ্বারে গিয়েছেন। ত্রাণসামগ্রী পাঠিয়ে দিয়েছেন সুবিধাভোগীদের ঘরে ঘরে। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

নগর আ’লীগ: বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কপোরেশনের মেয়র জননেতা এএইচএম খায়রুজ্জামান লিটন করোনায় আক্রান্ত হয়ে ঢাকায় নিজ বাড়িতে চিকিৎসাধীন আছেন। তার আশু সুস্থতা কামনা করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল ও সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

জননেতা এএইচএম খায়রুজ্জামান লিটন এর আশু সুস্থতা কামনা করে বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের উদ্যোগে আজ (রবিবার) কুমারপাড়াস্থ দলীয় কার্যালয়ে দোয়া অনুষ্ঠিত হবে। উক্ত দোয়ায় বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগর, থানা আওয়ামী লীগ, ওয়ার্ড আওয়ামী লীগ ও সকল সহযোগি সংগঠনের নেতাকর্মীদের যথাসময়ে উপস্থিত হওয়ার জন্য অনুরোধ জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল ও সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

মেয়র লিটনের দ্রুত সুস্থতা কামনা করেছেন রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) সভাপতি রফিকুল ইসলাম ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মিজানুর রহমান টুকু।

সভাপতি আসাদুজ্জামান আসাদ ও সাধারণ সম্পাদক সামাদ খানসহ সকল সদস্যদরা এক বিবৃতিতে বলেন আমরা আশা করি মেয়র লিটন সুস্থ হয়ে উঠবেন ইনশাআল্লাহ। তিনি সুস্থ হয়ে রাজশাহীতে ফিরে আবারো নগরীর উন্নয়নে নিজেকে নিয়োজিত করবেন। বাংলাদেশ আওয়ামী লীগের রাজশাহী সিটি কর্পোরেশনের ওয়ার্ড কার্যালয়গুলোতে শনিবার বাদ এশা দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

শেয়ার