Top

সিরাজগঞ্জে ইয়াবা ও ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

২৬ জানুয়ারি, ২০২২ ১২:৪৭ অপরাহ্ণ
সিরাজগঞ্জে ইয়াবা ও ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জ সদর উপজেলায় পৃথক অভিযান চালিয়ে ইয়াবা ও ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১২ সদস্যরা।

গ্রেপ্তারকৃতরা হলো- সিরাজগঞ্জ সদর উপজেলার রঘুনাথপুর গ্রামের মৃত ঈমান আলী শেখের ছেলে মোঃ আতিক হাসান (২৫), সিরাজগঞ্জ পৌর এলাকার সাহেদনগর (ব্যাপারী পাড়া) মহল্লার মোঃ বাবুল সরকারের ছেলে মোঃ হাসান সরকার (২৮) ও হোসেনপুর খলিফা পাড়া মহল্লার মৃত চান্দু আলীর ছেলে মোঃ আবুল কালাম (৩৫)।

র‌্যাব-১২’র এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মিডিয়া অফিসার মোঃ মোস্তাফিজুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকেল পৌণে ৪টার দিকে সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল পাওয়ার গ্রীডের সামনে অভিযান চালিয়ে আতিক হাসানকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে ৫০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এর আগে মঙ্গলবার দুপুর ১২টার দিকে সিরাজগঞ্জ পৌর এলাকার সয়াধানগড়া মেসার্স পার্ক ফিলিং স্টেশনের সামনে অভিযান চালিয়ে হাসান সরকার ও আবুল কালামকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ১০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। তারা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল বলে প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে। এ ব্যাপারে তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার