Top
সর্বশেষ

ডা. দিপু মনির বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

২৭ জানুয়ারি, ২০২২ ৬:১৪ অপরাহ্ণ
ডা. দিপু মনির বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ
হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি :

বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এবং শিক্ষামন্ত্রী ডা. দিপু মনির বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে হাজীগঞ্জ উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারী) বিকেলে হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদের সম্মূখ থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় একই স্থানে এসে প্রতিবাদ সমাবেশ পালন করে নেতৃবৃন্দ।

উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন জীবন ও প্রচার সম্পাদক ফরহাদ আলিফ এর যৌথ আয়োজনে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. এবায়েদুর রহমান খোকন, সাধারণ সম্পাদক মো. আবু ইউসুফ মোহন গাজী।

বক্তারা বলেন, পদ্মা সেতু নিয়ে যেমনিভাবে সরকারের বিরুদ্ধে অপপ্রচার চালানো হয়েছে তেমনি ভাবে একজন সফল শিক্ষামন্ত্রী ডা. দিপু মনিসহ তার পরিবারের সদস্যদের নিয়েও মিথ্যা অপপাদ দেওয়া হচ্ছে। যারা এমন হীন মন-মানুষিকতা নিয়ে এসব নোংরামি করছেন তারা সাবধান হয়ে যান। ইতোমধ্যে চাঁদপুর জেলার শান্তি প্রিয় মানুষ আপনাদের নোংরামির গুপ্ত খবর জেনে গেছে। তাই তাকে নিয়ে মিথ্যা অপপাদ রটাতে হলে ভেবে চিন্তে করবেন। আর তা না হলে চাঁদপুরের জনগণ রাজনৈতিক ভাবে আপনাদের মোকাবেলা করবে।

ওই সময় উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি এ আর সুমন, সাংগঠনিক সম্পাদক শরীফ মোল্লাসহ পৌরসভা এবং উপজেলা ছাত্রলীগের প্রতিটি ইউনিয়নের সভাপতি-সাধারণ সম্পাদকগন উপস্থিত ছিলেন।

শেয়ার