Top
সর্বশেষ

দাউদকান্দির বিটেশ্বর ইউনিয়ন উন্নয়ন ফোরামের কমিটি গঠন

২৮ জানুয়ারি, ২০২২ ৮:৪৪ অপরাহ্ণ
দাউদকান্দির বিটেশ্বর ইউনিয়ন উন্নয়ন ফোরামের কমিটি গঠন
কুমিল্লা উত্তর প্রতিনিধি :

কুমিল্লার দাউদকান্দি উপজেলার অরাজনৈতিক সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন “বিটেশ্বর ইউনিয়ন উন্নয়ন ফোরাম-এর ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে হাজ্বী মো. নূরআলম ভূঁইয়া সভাপতি, সাংবাদিক শরীফ প্রধান সাধারণ সম্পাদক ও অ্যাডভোকেট রাসেল রাফীকে সাংগঠনিক সম্পাদক করা হয়।

শুক্রবার দুপুরে দাউদকান্দি পৌরসদরের নিরিবিলি রেস্তোরাঁয় বিটেশ্বর ইউনিয়ন উন্নয়ন ফোরাম’র প্রতিষ্ঠাতা ও আহ্বায়ক সাংবাদিক শরীফ প্রধানের সভাপতিত্বে ও সদস্য সচিব অ্যাডভোকেট রাসেল রাফীর পরিচালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অালোচনা শেষে কমিটি ঘোষণা করে সংগঠনটি। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সৈয়দ মোহাম্মদ কাউছার সহ সভাপতি, রোজেল মুন্না সহ-সভাপতি, যুগ্ম সাধারণ সম্পাদকঃ আবু সাঈদ সরকার, যুগ্ম সাধারণ সম্পাদকঃ রহমত আলী তালুকদার, সহ-সাংগঠনিক সম্পাদকঃ নাসির উদ্দিন সরকার, সহ-সাংগঠনিক সম্পাদকঃ মোঃ শরীফ ভূঁইয়া, দপ্তর সম্পাদকঃ জাহিদুর রহমান মিন্টু, প্রচার ও প্রকাশনা প্রকাশনা বিষয়ক সম্পাদকঃ সজিব তালুকদার বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদকঃ হাসিবুর রহমান, শিক্ষা বিষয়ক সম্পাদকঃ আবু সাঈদ ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদকঃ কাজী সাঈদুর রহমান, সমাজ সেবা বিষয়ক সম্পাদকঃ জাকির হোসাইন, ধর্ম বিষয়ক সম্পাদকঃ সায়েম আহাম্মেদ, কার্যকরী সদস্য, সাখাওয়াত হোসেন, রাজু প্রধান, হাবিবুর রহমান ও রবি সারোয়ার ফয়সাল।

 

শেয়ার