Top
সর্বশেষ

পীরগঞ্জে উদীচী শিল্পীগোষ্ঠীর সম্মেলন

২৯ জানুয়ারি, ২০২২ ৩:৪৫ অপরাহ্ণ
পীরগঞ্জে উদীচী শিল্পীগোষ্ঠীর সম্মেলন
মো. আব্দুল লতিফ, ঠাকুরগাঁও :

ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জে উদীচী শিল্পী গোষ্ঠীর উপজেলা শাখার ত্রি-বার্ষিক ৫ম সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে জয়নাল আবেদীন বাবুল সভাপতি ও নিরঞ্জন রায় সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে।

‘কে বলেছে হয় না এসো এই মঞ্চে উদীচী এমনই এক আয়না’ এই প্রতিপাদ্য নিয়ে ২৮ জানুয়ারি শুক্রবার পীরগঞ্জ প্রেসক্লাবে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সকালে পীরগঞ্জ প্রেসক্লাবের সামনে পীরগঞ্জ প্রেসক্লাবের সামনে জাতীয় সংগীতের মাধ্যমে জাতীয় পতাকা ও উদীচী শিল্পীগোষ্ঠীর পতাকা উত্তোলন করা হয়। পরে প্রেসক্লাব চত্বর থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে প্রেসক্লাবে এসে আলোচনা সভায় মিলিত হয়। উদীচী সভাপতি ফরিদা বিজলীর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন উদীচী জেলা সংসদের সহ-সভাপতি অমল টিক্কু ও সৈয়দ মিজানুর রহমান, প্রেসক্লাব সভাপতি জয়নাল আবেদীন বাবুল ও সম্পাদক নসরতে খোদা রানা, উদীচী পীরগঞ্জ শাখার সহ-সভাপতি আসাদুজ্জামান আসাদ ও সদস্য অ্যাড. আবু সায়েম প্রমূখ।

অনুষ্ঠানের দ্বিতীয়ার্ধে কাউন্সিল অনুষ্ঠিত হয়। ২৫ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদের উদীচী পীরগঞ্জ উপজেলা শাখার কমিটির নবনির্বাচিত সদস্যরা হলো সহ – সভাপতি : আব্দুল ওহাব, গৌতম দাস বাবলু, আসাদুজ্জামান আসাদ, লিয়াকত আলী ও দুলাল সরকার, সহ সাধারণ সম্পাদক- প্রদীপ রায় ও সাগর রায়, কোষাধক্ষ্য-: মনোরঞ্জন, নাট্য ও চলচ্চিত্র- শুভ শর্মা, সাংগঠনিক- মিলন সরকার, সংগীত ও নৃত্য- কৃষ্ণ রায়, দপ্তর – জামাল উদ্দীন, আবৃত্তি ও চিত্রকলা – লিখন, প্রচার ও প্রকাশনা পাঠচক্র সম্পাদক- আমিনুর রহমান হৃদয়, সদস্য- ফরিদা বিজলী, মাসুমা জেসমিন, তারেক হোসেন, অ্যাড. আবু সায়েম, নসরতে খোদা রানা, দীপেন্দ্রনাথ রায়, খলিলুর রহমান, দিশারী আজিম ও সুজাতা মার্ডি।

শেয়ার