Top
সর্বশেষ

আইপি টিভির বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে

২৯ জানুয়ারি, ২০২২ ৪:০৭ অপরাহ্ণ
আইপি টিভির বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে
নোয়াখালী প্রতিনিধি :

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের গণযোগাযোগ অধিদপ্তরের মহা-পরিচালক মো. জসীম উদ্দিন বলেছেন, ‘তথ্য অধিদপ্তর থেকে প্রতিটি জেলায় মূলধারার সাংবাদিকদের তালিকা তৈরি করা হচ্ছে।

সরকারের অনুমতি ছাড়া কেউ আইপি টিভি, নিউজ পোর্টাল তৈরি করতে পারবে না। এছাড়াও সামাজিক যোগাযোগের মাধ্যমে কেউ কেউ সরকার বিরোধী প্রচার প্রচারণা চালাচ্ছেন, ভূল তথ্য ভূল সংবাদ প্রচার করা ব্যক্তিদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।’

শনিবার বেলা ১১টায় জেলা সিনিয়র তথ্য কার্যালয়ে সাংবাদিকদের সাথে সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড অবহিতকরণের লক্ষ্যে আয়োজিত মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, উপজেলা ও জেলা পর্যায়ে অপ-সাংবাদিকতা বেড়ে গেছে, তাদের বিষয়েও তথ্য নেওয়া হচ্ছে। ডিজিটাল নিউ মিডিয়া সংক্রান্ত আইন প্রক্রিয়াধীন, দ্রুত সময়ের মধ্যে আমরা তা পেয়ে যাবো।

জেলা সিনিয়র তথ্য কর্মকর্তা মো. আবদুল্লাহ আল মামুন এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, গণযোগাযোগ অধিদপ্তরের মহা-পরিচালক মো. জসীম উদ্দিন।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাংবাদিক বখতিয়ার শিকদার, আমিরুল ইসলাম হারুন, সামছুল হাসান মিরণ, তাজুল ইসলাম মানিক, আবু নাছের মঞ্জু, আকবর হোসেন সোহাগ, মিজানুর রহমান রিয়াদ, মাহবুবুর রহমান’সহ অনেকে।

শেয়ার