Top
সর্বশেষ

ঠাকুরগাঁওয়ে শ্রমিক হত্যার ঘটনায় স্বামী-স্ত্রীর বিরুদ্ধে মামলা

২৯ জানুয়ারি, ২০২২ ৪:১১ অপরাহ্ণ
ঠাকুরগাঁওয়ে শ্রমিক হত্যার ঘটনায় স্বামী-স্ত্রীর বিরুদ্ধে মামলা
মো. আব্দুল লতিফ, ঠাকুরগাঁও :

ঠাকুরগাঁওয়ে পূর্ব শত্রুতার জেরে ধনপতি (৩৫) নামে এক রাজমিস্ত্রিকে হত্যার ঘটনায় ২৯ জানুয়ারি শনিবার তার পিতা দয়াল চন্দ্র রায় দুই জনের নাম উল্লেখ করে এবং ৪/৫ জনকে অজ্ঞাত করে সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলার বিবরণে জানা যায়, ঠাকুরগাঁও সদর উপজেলার ভাতগাঁও কান্দরপাড়ার বাসিন্দা ধনপতি বিভিন্ন স্থানে রাজমিস্ত্রির কাজ করে আসছিলেন। গত বৃহস্পতিবার তিনি কাজের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে ভাতগাঁও কান্দরপাড়াস্থ রাম কৃষ্ণ ওরফে চকচকার দোকানের সামনে পৌছান। এ সময় একই গ্রামের মৃত উপেন বর্মনের ছেলে সেন্টু বর্মন (৩৫) ও তার স্ত্রী কবিতা রানী ওরফে ফুরুংগি (৩০) ধনপতিকে আটক করার চেষ্টা করে।

এসময় ধনপতি বাইসাইকেল ফেলে পালিয়ে যায়। এর পর থেকে তার কোন সন্ধান পাওয়া যায়নি। পরদিন শুক্রবার বিকেলে স্থানীয় সুধা মহন তার গম ক্ষেতে ধনপতির মরদেহ দেখতে পেয়ে পরিবারের সদস্যদের জানায়। বিষয়টি থানা পুলিশকে জানালে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

এ ঘটনায় ধনপিতার পিতা দয়াল চন্দ্র রায় ওই গ্রামের মৃত উপেন বর্মনের ছেলে সেন্টু বর্মন ও তার স্ত্রী কবিতা রানী ওরফে ফুরুংগির নাম উল্লেখ করে ৪/৫ জনকে অজ্ঞাত করে মামলাটি করেন। মৃত ধনপতির পরিবার ও স্থানীয়রা জানান,সেন্টুর স্ত্রীর সাথে ধনপতির পরকিয়া সম্পর্ক ছিল।

শেয়ার