Top
সর্বশেষ

ধুনটে বর্ষীয়ান বিএনপি নেতা আব্দুল মতিনের ইন্তেকাল

২৯ জানুয়ারি, ২০২২ ৫:১১ অপরাহ্ণ
ধুনটে বর্ষীয়ান বিএনপি নেতা আব্দুল মতিনের ইন্তেকাল
জাহিদুল ইসলাম জাহিদ, ধুনট (বগুড়া) :

বগুড়ার ধুনট উপজেলা বিএনপির আহবায়ক বর্ষীয়ান নেতা আব্দুল মতিন মন্ডল (৮৬) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি …… রাজেউন)। শনিবার সকাল ৯টার দিকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি উপজেলার কালেরপাড়া গ্রামের বাসিন্দা ছিলেন।

রোববার সকাল ১০ টায় কালেরপাড়া উচ্চ বিদ্যালয় খেলার মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়ে ও নাতি- নাতনীসহ অসংখ্যা গুনগ্রাহী রেখে গেছেন। তিনি ১৯৯১ সালে উপজেলা বিএনপির সভাপতি নির্বাচিত হন। দীর্ঘদিন ধরে তিনি বিএনপির রাজনীতি করেছেন। সর্বশেষ তিনি উপজেলা বিএনপি’র আহবায়ক ছিলেন।

মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজ, শেরপুর পৌরসভার মেয়র জানে আলম খোকা, বিএনপি নেতা গোলাম মাহবুব প্যারিস, আসিফ সিরাজ রব্বানী, একেএম তৌহিদুল আলম মামুন, হাতেমুজ্জামান তালুকদার, আব্দুল খালেক মন্ডল, হায়দার আলী, আলিমুদ্দিন হারুন মন্ডল, এ্যাড. মোজাম্মেল হক, মাহবুবুর রহমান ফিরোজ, ময়নুল হাসান মুকুল, রফিকুল ইসলাম, ছানোয়ার হোসেন, এনামুল হক শাহীন, আকতার আলম সেলিম, মোখফিজুর রহমান বাচ্চু, আপেল মাহমুদ, মাহবুব হোসেন চঞ্চল, এ্যাড.রেজানুর রহমান ঠান্ডু, হায়দার আলী হিন্দোল, আব্দুল কুদ্দুস তালুকদার, শরাফাত জামান পাশা, সাজু, মাহমুদুল হাসান সুমন, বীর মুক্তিযোদ্ধা আজমল হোসেন আজাদ, কলামিষ্ট রেজাউল হক মিন্টু, কৃষক দল নেতা আফাজ উদ্দিন, আনোয়ারুল ইসলাম, যুবদল নেতা রাশেদুজ্জামান উজ্জল, আব্দুল হালিম, আবু তালহা শামীম, আল আমিন, আবু মুসা, স্বেচ্ছাসেবক দল নেতা আলফিজুর
রহমান স্বপন, মাহবুবুর রহমান রঞ্জু, মিনহাজ উদ্দিন মিঠু, আরাফাত রহমান জনি, রাজু আহমেদ, শাহ আলম, শ্রমিকদল নেতা খোরশেদ আলম, ছাত্রদল নেতা আলম হাসান, রকিবুল হাসান রকি, সাইদুজ্জামান নোমান, সম্রাট তালুকদার, রাসেল মাহমুদ, একে মিনু, জিয়াউর রহমান, জুয়েল রানা, সুমন মাহমুদ ও শাহাদৎ হোসেন প্রমুখ।

 

শেয়ার