Top
সর্বশেষ

ঠাকুরগাঁওয়ে ৩ সাংবাদিক সন্ত্রাসী হামলার শিকার

২৯ জানুয়ারি, ২০২২ ৭:১৯ অপরাহ্ণ
ঠাকুরগাঁওয়ে ৩ সাংবাদিক সন্ত্রাসী হামলার শিকার
ঠাকুরগাঁও প্রতিনিধি :

ঠাকুরগাঁওয়ে নির্বাচনের সংবাদ সংগ্রহ করতে গিয়ে সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত হয়েছেন তিন স্থানীয় সাংবাদিক। শনিবার (২৯ জানুয়ারি) সদর উপজেলার সেনুয়া ইউনিয়নের মোলানখুরি মন্ডলপাড়ায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ৭ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য সেনুয়া ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে মোটরসাইকেল প্রতীকের প্রার্থী মতিউর রহমানের নির্বাচনী সভা চলছিল। এ সময় প্রতিপক্ষ প্রার্থীর সমর্থকেরা সভাস্থলে প্রবেশ করে দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে হামলা চালায়। হামলার সময় ছবি ও ভিডিও করতে গেলে প্রতিপক্ষের লোকজন ইনডিপেনডেন্ট টিভির জেলা প্রতিনিধি তানভির হাসান তানু, রাইজিং বিডি ডট কম, পিপসল টাইমসের জেলা প্রতিনিধি মইনুদ্দিন তালুকদার হিমেল ও দৈনিক ভোরের আকাশ, নিউজ বাংলা টুয়েন্টিফোর ডটকমের জেলা প্রতিনিধি সোহেল রানাকে বেধড়ক মারপিট করে। এতে তারা তিনজন গুরুতর আহত হন।এসময় সন্ত্রাসীরা সংবাদকর্মীদের ক্যামেরা, মোবাইল ফোন ভেঙ্গে ফেলে টাকা পয়সা ছিনিয়ে নেয়। পরে ওই গ্রামের নারীরা বেরিকেড দিয়ে মারপিট থেকে সাংবাদিকদের উদ্ধার করে। অন্যান্য সাংবাদিকেরা, পুলিশ ও স্থানীয়রা আহত সাংবাদিকদের উদ্ধার করে ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠুসহ জেলার অন্যান্য তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দোষীদের দ্রুত গ্রেপ্তারের জোর দাবি জানান।

ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার রকিবুল আলম চয়ন বলেন, আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। পরীক্ষা-নিরিক্ষা করে শারীরিক অবস্থার বিষয়ে জেনে পরবর্তি চিকিৎসা দেওয়া হবে।

শেয়ার