Top
সর্বশেষ

রংপুরে হত্যা মামলার ৩ আসামি গ্রেপ্তার

৩০ জানুয়ারি, ২০২২ ১:৩৫ অপরাহ্ণ
রংপুরে হত্যা মামলার ৩ আসামি গ্রেপ্তার

শ্যালিকাকে অপহরণ করে বিয়ের পর তাকে হত্যার দায়ে ঘটনার প্রধান আসামিসহ তিন জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৩ একটি দল। শুক্রবার রাতে গাজিপুরের কালিকৈর উপজেলার সফিপুর লস্কারচালা এলাকা থেকে মামলার প্রধান আসামি নশহিদ শাহ, হেলাল মিয়া ও করিম মিয়াকে গ্রেপ্তার করে।

রোববার সকালে রংপুরের সাংবাদিকদের কাছে র‌্যাবের সহকারী পরিচালক ফ্লাইট লেটটেন্যান্ট (মিডিয়া) মাহমুদ বশির আহামেদ স্বাক্ষরিত সাংবাদিকদের কাছ পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানা গেছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার স্কুল শিক্ষক সিরাজুল ইসলামের বড় মেয়ের সাথে বিয়ে হয় একই এলাকার শহিদ শাহের। এর পর শহিদ শাহের দৃষ্টি পরে তার শ্যালিকার উপর। এই নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে কলহের সৃষ্টি হয়। এর এক পর্যায়ে গত বছরে জুলাই মাসে তার স্বামীর সাথে বিচ্ছেদ ঘটে।

পরবর্তীতে খোরপোষ ও মোহড়নার জন্য কিশোরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে। পরবর্তিতে শহিদ শাহ ক্ষিপ্ত হয়ে শ্যালিকাকে অপহরণ করছে মেয়ে বাবা সিরাজুল ইসলাম কিশোরগঞ্জ থানায় মামলা করলে পুলিশ অভিযান চালিয়ে অপহৃতাকে উদ্ধার শহিদ শাহকে গ্রেপ্তার করে। শহিদ শাহ ৩ মাস জেলে থাকার পর জামিনে মুক্তি পাওয়ার পর গত বছরের ১৪ অক্টোবর পুনরায় শ্যালিকাকে অপহরণ করে গা-ঢাকা দেয়।

এর পর তাকে বিয়ে করে আত্নগোপন করে। এর পর দ্বিতীয় স্ত্রী (শ্যালিকা) অন্তঃস্বত্তা হয়ে পরে। চলতি বছরের ১৪ জানুয়ারি তাকে নির্যাতনের এক পর্যায়ে পেটে লাথি মারলে রক্তক্ষরণে সে মারা যায়। এ ঘটনায় নিহতের পিতা বাদী হয়ে ২০ জানুয়ারি কিশোরগঞ্জ থানায় একটি মামলা করে। মামলা নং-১১।

পরে র‌্যাব অভিযান চালিয়ে শুক্রবার রাতে গাজিপুরের কালিকৈর উপজেলার সফিপুর লস্কারচালা এলাকা থেকে মামলার প্রধান আসামি নশহিদ শাহ, হেলাল মিয়া ও করিম মিয়াকে গ্রেপ্তার করে। র‌্যাব জানায় গ্রেপ্তারকৃতরা ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

শেয়ার