Top

শীতার্তদের মাঝে পুরান ঢাকায় শীত বস্ত্র বিতরণ

৩১ ডিসেম্বর, ২০২০ ৭:২৭ অপরাহ্ণ
শীতার্তদের মাঝে পুরান ঢাকায় শীত বস্ত্র বিতরণ
জবি প্রতিনিধি :

পুরান ঢাকায় অসহায় শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের পোগোজ স্কুল অ্যালামনাই এসোসিয়েশন।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) সকালে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে শীতবস্ত্র বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও সংগঠনটির প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. মীজানুর রহমান।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ ও সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক অধ্যাপক ড. কামাল উদ্দিন আহমেদ, রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান, আই.ই.আর পরিচালক ড. মনিরা জাহান, পোগোজ ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. মনির হোসেন এবং পোগোজ স্কুল এলামনাই এসোসিয়েশন সদস্যবৃন্দ।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে সংগঠনটির আহ্বায়ক ওমর ফারুক খন্দকার বলেন, খেটে খাওয়া ছিন্নমূল মানুষেরা বিভিন্ন জায়গায় অসহায়ের মতো শীতের কষ্টে দিনযাপন করছে। শীতবস্ত্রের অভাবে অনেক কষ্টে রাত কাটায় তারা। শীতে করোনার প্রার্দুভাব বৃদ্ধি পাবে। তাই আমরা তাদের মাঝে শীত বস্ত্র দেওয়ার মাধ্যমে শীতের উষ্ণতা দেয়ার চেষ্টা করেছি। তাদের সেবায় আমাদের এই আয়োজন। তিনি আরও বলেন, চলতি শীতে করোনাভাইরাসের ব্যাপক সংক্রমণের আশঙ্কা করছেন স্বাস্থ্য বিশেষজ্ঞরা। তাই রাষ্ট্রীয় উদ্যোগের পাশাপাশি অসহায় মানুষের চিকিৎসাসেবা প্রদানে বিত্তশালীদেরও এগিয়ে আসা উচিত।

জানা যায়, পোগোজ স্কুল অ্যালামনাই এসোসিয়েশনের সহযোগিতায় পুরান ঢাকায় ২০০ জন শীতার্ত দরিদ্রের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়। শীতের মৌসুমে এই কর্মসূচীর স্টক শেষ না হওয়া পর্যন্ত চলমান থাকবে বলেও জানা যায়৷

 

শেয়ার