Top
সর্বশেষ
সংস্কার কমিশনগুলোর কাজ শুরু অক্টোবরে, রিপোর্ট ডিসেম্বরে অন্তর্বর্তীকালীন সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন বাংলাদেশ ব্যাংকের পর্ষদের পরিচালক হলেন ফাহমিদা খাতুন রাষ্ট্রায়ত্ত ৬ ব্যাংকের এমডির নিয়োগ বাতিল ইসলামী ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত অশ্বিন-জাদেজার বীরত্বে চালকের আসনে ভার‍ত ঢাবিতে পিটিয়ে হত্যা: ছাত্রলীগ নেতাসহ তিন শিক্ষার্থী গ্রেপ্তার দায়িত্ব গ্রহণে অপারগতা প্রকাশ করায় ডিএসইতে ফের ২ স্বতন্ত্র পরিচালক নিয়োগ অভাবনীয় সব সুবিধা নিয়ে ভিসা ইনফিনিট ক্রেডিট কার্ড আনল সিটি ব্যাংক চেন্নাই টেস্ট: হাসানের তোপে ৩ উইকেট হারিয়ে কাঁপছে ভারত

রাবির গ্রীন ভয়েসের সভাপতি লিখন সম্পাদক হাদিউল

১১ মার্চ, ২০২২ ৩:১৯ অপরাহ্ণ
রাবির গ্রীন ভয়েসের সভাপতি লিখন সম্পাদক হাদিউল

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) পরিবেশবাদী যুব সংগঠন গ্রীন ভয়েসের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে লিখন আহমেদকে সভাপতি ও হাদিউল ইসলামকে সাধারণ করে এক বছরের জন্য কমিটি দেওয়া হয়েছে।

বুধবার (৯ মার্চ) সন্ধ্যায় অনলাইনে আয়োজিত এক সভায় এ কমিটি ঘোষণা করেন সংগঠনের প্রতিষ্ঠাতা এবং প্রধান সমন্বয়ক আলমগীর কবির।

কমিটিতে মিলন আলী, মাহমুদা আক্তার মিরা, শাকিল খান ও আল ইমরান সহ-সভাপতি; মিলন হাসান, ফিরোজ হোসেন, ফরহাদ শাহরিয়ার ও আশিকুর রহমান অন্তর যুগ্ম সম্পাদক; বিনীতা বিশ্বাসকে সাংগঠনিক সম্পাদক; আব্দুল্লাহ আল সিহাব জিমকে সহ-সাংগঠনিক সম্পাদক; মারুফ হাসান মিলুকে তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক, তৌফিকুর রহমানকে উপ-তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক, নাহিদ কাওসারকে প্রচার সম্পাদক; জান্নাতুন নাঈম তুহিনাকে উপ-প্রচার সম্পাদক করা হয়েছে।

এছাড়াও রাফিজুল ইসলাম তৌসিফ দপ্তর সম্পাদক, সিরাজুম মনিরা সঞ্চিতা কোষাধ্যক্ষ, সাথী আক্তার নারী ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক, তামান্না তাবাসসুম ইরানি শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক, সালিম শাদমান রাফি ক্রীড়া ও সাংস্কৃতি বিষয়ক সম্পাদক, সাইদুর রহমান পাঠাগার বিষয়ক সম্পাদক ও রাজীব হোসেন দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক করা হয়েছে।

কার্যনির্বাহী সদস্য হিসেব আছেন জান্নাতুল ফেরদৌস মিম, রত্না খাতুন দিশা, আবু সাহাদাৎ বাঁধন, ইসরাত জাহান, বাপ্পি, শুভ শ্রী দাস, মোতাসিম বিল্লাহ মাহিন এবং সাকিব হোসেন।

শেয়ার