Top
সর্বশেষ

“হেল্প ফর ইউ” শীতার্তদের কম্বল বিতরণ কার্যক্রম

০৬ জানুয়ারি, ২০২১ ৭:০৭ অপরাহ্ণ
“হেল্প ফর ইউ” শীতার্তদের কম্বল বিতরণ কার্যক্রম
অনলাইন ডেস্ক :

রাজধানীতে শৈত্যপ্রবাহ কে সামনে রেখে দিয়ামুর সহযোগিতায় “হেল্প ফর ইউ” উদ্যোগ গ্রহণ করেছে সামান্য উষ্ণতার ছোঁয়া ছড়িয়ে দিতে। আয়োজন করেছে কম্বল বিতরণ কার্যক্রম। মধ্যরাতে পথের পাশের মানুষের মাঝে কম্বল বিতরণ করে সামান্য সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া ছিল মূল লক্ষ্য।

শুরুতে একটি অনলাইন প্রতিযোগিতার আয়োজন করা হয় যার মূল উদ্দেশ্য হলো নবীন প্রতিভাবানদের প্রতিভা সাধারণ মানুষের কাছে তুলে ধরা এবং অসহায়দের জন্য সাহায্যের ব্যবস্থা করা। এরই অংশ হিসেবে ‘হেল্প ফর ইউ প্রেজেন্টস “ফান্ডরেইজিং ট্যালেন্টিভিটি” পাওয়ার্ড বাই দিয়ামু.কম.বিডি আয়োজিত ইভেন্টে অংশগ্রহণ করে দেশের বিভিন্ন জেলার মেধাবী প্রতিযোগিরা। তাদের অংশগ্রহণ এই আায়োজনকে করে তুলে আরো প্রাণবন্ত।

এই ইভেন্টে সর্বমোট পাঁটটি বিভাগ রাখা হয়- ফটোগ্রাফি, চিত্রাংকন, গল্প লিখন, সাধারণ জ্ঞান, এবং পপ কুইজ। এই ৫টি বিভাগে অংশগ্রহণ করতে একটি রেজিসে্ট্রশন ফি গ্রহণ করা হয। প্রতিটি বিভাগে উল্লেখযোগ্য পরিমাণ প্রতিযোগী অংশগ্রহণ করে। তারই ধারাবাহিকতায় এবং দিয়ামুর সহযোগিতায় হেল্প ফর ইউ আয়োজন করে উষ্ণতার ছোঁয়া।

রাজধানীর উত্তরা থেকে শুরু করে কমলাপুর পর্যন্ত ঢাকার বিভিন্ন এলাকা ঘুরে পথের ধারে কষ্ট পেতে থাকা দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়। রাত ১টা থেকে রাত ২:৩০ টা পর্যন্ত এই কার্যক্রমে বিভিন্ন এলাকায় সর্বমোট ৩৫টি কম্বল বিতরণ করা হয়। সম্পূর্ণ কার্যক্রম পরিচালনায় সহায়তা করে দিয়ামু.কম.বিডি।

বাণিজ্যপ্রতিদিন/এমএইচ

শেয়ার