Top

বাংলাদেশে না আসার কারণ ব্যাখ্যা করলেন নিকোলাস পুরান

০৭ জানুয়ারি, ২০২১ ৬:৪৮ অপরাহ্ণ
বাংলাদেশে না আসার কারণ ব্যাখ্যা করলেন নিকোলাস পুরান

তিন ম্যাচের ওয়ানডে ও দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে আগামী ১০ জানুয়ারি বাংলাদেশ আসবে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। তবে পূর্ণ শক্তির দল নিয়ে আসছে না ক্যারিবীয়রা।

বাংলাদেশ সিরিজ থেকে নাম সরিয়ে নিয়েছেন ওয়েস্ট ইন্ডিজের তারকা ক্রিকেটাররা। জেসন হোল্ডার, শাই হোপ, কাইরন পোলার্ড, শেলডন কোটরেল, শিমরণ হেটমায়াররা সিরিজ থেকে নাম সরিয়ে নিয়েছেন।

বাংলাদেশ সফর থেকে নাম সরিয়ে নিয়েছেন নিকোলাস পুরানও। এবার বাংলাদেশ সফরে না আসার কারণ জানিয়েছেন তিনি। তিনি বলেন, আমি ক্রিকেট থেকে একটা বিরতি নিতে চাচ্ছি ব্যাপারটা এমন না। আসলে আমি বাংলাদেশের স্বাস্থ্য পরিস্থিতি নিয়ে চিন্তিত।

তিনি আরও বলেন, বাংলাদেশ সফর নিয়ে কিছুটা সংশয় ছিল। অন্যান্য ক্রিকেটাররা যেতে চাচ্ছে না। তাই আমিও ঝুঁকি নিতে চাইনি। ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ আমাদের পরিস্থিতি বুঝতে পেরেছে এবং আমাদের সিদ্ধান্তকে সম্মান জানিয়েছে।

উল্লেথ্য, আগামী ১০ জানুয়ারি বাংলাদেশে আসবে ক্যারিবীয়রা। করোনা নেগেটিভ হয়ে ৭ দিন পর মাঠে নামতে পারবে তারা। ১৮ জানুয়ারি বিকেএসপিতে ৫০ ওভারের একটি প্রস্তুতি ম্যাচে মুখোমুখি হবে দুইদল। দুইদলের মূল লড়াই শুরু হবে আগামী ২০ জানুয়ারি থেকে।

শেয়ার