Top
সর্বশেষ

ট্রাক্টরের চাকার নিচে পড়ে প্রাণ গেল ড্রাইভারের

১০ এপ্রিল, ২০২২ ৩:১২ অপরাহ্ণ
ট্রাক্টরের চাকার নিচে পড়ে প্রাণ গেল ড্রাইভারের
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :

চাঁপাইনবাবগঞ্জে বালুভর্তি ট্রাক্টর চালানোর সময় চাকার নিচে পড়ে  প্রাণ গেল ড্রাইভারের। রবিবার (১০ এপ্রিল) সকাল ৮টার দিকে সদর উপজেলার রানীহাটি ইউনিয়নের রামচন্দ্রপুরহাট মিয়াপাড়া ঈদগাহের সামনে এ ঘটনা ঘটে। নিহত ট্রাক্টর ড্রাইভার সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের সতেরোরশিয়া চামা গ্রামের মো. শাহালাল আলীর ছেলে রাইহান আলী (২২)।

পুলিশ, স্থানীয় বাসিন্দা ও প্রতক্ষ্যদর্শী সূত্রে জানা যায়, রবিবার সকাল আটটার দিকে বালিভর্তি ট্রাক্টরটি ০৬ নং বাঁধ হতে ঘোড়াস্টান্ড মোড়ের উদ্দেশ্য রওনা দেয়। রানীহাটি ইউনিয়নের রামচন্দ্রপুরহাট মিয়াপাড়া ঈদগাহের সামনে গেলে ট্রাক্টরের উপর থেকে পড়ে যায় ড্রাইভার রাইহান আলী। এসময় নিজের ট্রাক্টরের চাকার নিচে পড়েই গুরুতর আহত হয় রাইহান।

পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়। এসময় কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মোজাফফর হোসেন জানান, পরিবারের নিকট মরদেহ হস্তান্তর করা হয়েছে৷ পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

 

ফেজবুকে আমাদের সাথে যুক্ত হতে ক্লিক করুন

শেয়ার