Top

খুব শীগ্রই দল থেকে দালালদের বের করে দেয়া হবে: ফারুক খান এমপি

১৭ এপ্রিল, ২০২২ ৬:২৩ অপরাহ্ণ
খুব শীগ্রই দল থেকে দালালদের বের করে দেয়া হবে: ফারুক খান এমপি
গোপালগঞ্জ প্রতিনিধি :

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য মুহাম্মদ ফারুক খান এমপি বলেছেন, ৭১-এর স্বাধীনতা বিরোধীরা এখনো দেশের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। ওয়ার্ল্ড ব্যাংক বলে বাংলাদেশ উন্নয়নে এগিয়ে রয়েছে আর বিএনপি দেশের নামে অপপ্রচার চালাচ্ছে। তারা এই সাহস পায় আওয়ামী লীগের মধ্যে ঘাপটি মেরে থাকা বিএনপি জামায়াতের দোষরদের কারনে। খুব শীগ্রই দল থেকে এসব দালালদের বের করে দেয়া হবে।

রবিবার (১৭ এপ্রিল) বিকালে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে যাকাতের কাপড় বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত ধরে দেশ এখন বিশ্বের বুকে উন্নয়নের রোল মডেল। সুতরাং দেশের মানুষের ভাগ্যের চাকাও ঘুরে যাচ্ছে। তাই দেশের মানুষ আর আয় সীমার নিচে নেই। তাই আগামীতে যাকাত নেয়ার সংখ্যা অনেকটাই কমে যাবে। উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট আতিকুর রহমান মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সাধারন সম্পাদক রবিউল আলম শিকদার, যুগ্ম সম্পাদক সাহিদুর রহমান টুটুল, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক হায়দার হোসেনসহ দলীয়
নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে মুহাম্মদ ফারুক খান এমপি তার পারিবারিক তহবিল থেকে যাকাতের কাপড় বিতরন করেন। দুই দিনব্যাপী প্রতিটি ইউনিয়নে গিয়ে মুহাম্মদ ফারুক খান এমপি এবং তার কন্যা কানতারা খান গোপালগঞ্জ-০১ আসানের নির্বাচনী এলাকায় ৪ হাজারেরও বেশী শাড়ী ও লুঙ্গি বিতরণ করেন।

শেয়ার