Top
সর্বশেষ

তারেকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা: বিএনপির নতুন কর্মসূচি ঘোষণা

১০ জানুয়ারি, ২০২১ ১:৫৬ অপরাহ্ণ
তারেকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা: বিএনপির নতুন কর্মসূচি ঘোষণা

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে চার্জগঠন ও গ্রেফতারি পরোয়ানার প্রতিবাদে আগামী ১৩ জানুয়ারি সারাদেশে প্রতিবাদ সমাবেশের ঘোষণা দিয়েছে দলটি।

এছাড়া ২০০৭ সালের ১১ জানুয়ারির দিনটিকে ভয়ংকর কালো দিবস উল্লেখ করে এ বছরের ১১ জানুয়ারি (সোমবার) ভার্চুয়াল আলোচনার সভার ঘোষণা দেন মির্জা ফখরুল।

রোববার (১০ জানুয়ারি) বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এসব কর্মসূচির ঘোষণা দেন।

করোনার ভ্যাকসিনের আমদানি নিয়ে অভিযোগ করে বলেন, তৃতীয় পক্ষকে করোনার ভ্যাকসিন আমদানির সুযোগ দিয়ে সরকার জনগণের সাথে অপরাধ করেছে। এ সময় তিনি ভ্যাকসিন আমদানির দায়িত্ব বেক্সিমকোকে দেয়ায় উদ্বেগ প্রকাশ করেন।

বর্তমানে সরকারের দুর্নীতিও সর্বগ্রাসী রূপ পেয়েছে উল্লেখ করে বিএনপি মহাসচিব বলেন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সাবেক ও বর্তমান মেয়রের বক্তব্য থেকেই তা প্রমাণিত।

গত ৯ জানুয়ারি বিকেল তিনটায় বিএনপি স্থায়ী কমিটির সদস্যরা ভার্চুয়াল বৈঠক করেন। বৈঠকে সিদ্ধান্তকৃত বিষয়গুলো জানাতে সংবাদ সম্মেলন করেন বিএনপির মহাসচিব। সংবাদ সম্মেলনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান উপস্থিত ছিলেন।

শেয়ার