Top
সর্বশেষ

স্কুল-কলেজের শিক্ষার্থীদের কাছে পর্নোগ্রাফি সরবরাহ করত তারা

১৮ এপ্রিল, ২০২২ ১২:৪৫ অপরাহ্ণ
স্কুল-কলেজের শিক্ষার্থীদের কাছে পর্নোগ্রাফি সরবরাহ করত তারা
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :
গ্রামের যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের কাছে পর্নোগ্রাফি সরবরাহ করার দায়ে ০৫ জন অসাধু কম্পিউটার ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব।
গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রোববার (১৭ এপ্রিল) বিকেল সাড়ে পাঁচটা থেকে সন্ধ্যা সাড়ে সাতটা পর্যন্ত অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করা হয়। পর্নোগ্রাফি ভিডিও সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে গ্রামের যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিকট সরবরাহ করার দায়ে নাচোল উপজেলার রাজাবাড়ি বাজারে র‍্যাব এই অভিযান পরিচালনা করে।
প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করা হয়। র‍্যাব-৫, সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, আটকের পর র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে কম্পিউটার ব্যবসায়ীরা জানায়, তারা পর্নোগ্রাফি ভিডিও সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিকট দীর্ঘদিন ধরে সরবরাহ করে আসছে। আটককৃতদের কাছ থেকে ০৫টি কম্পিউটার মনিটর, ০৫টি সিপিইউ, সমান সংখ্যক হার্ডডিক্স, ১৫টি কম্পিউটার ক্যাবল ও অসংখ্য পর্নোগ্রাফি ভিডিও ক্লিপ জব্দ করা হয়।
আটককৃত কম্পিউটার ব্যবসায়ীরা হলেন- চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার রাজবাড়ীহাট মোহাম্মদপুর গ্রামের আবুল কাশেমের ছেলে তুষার আলী (২৮), নিজাম উদ্দিনের ছেলে রতন (২২), মৃত খবির উদ্দিনের ছেলে মো. রুবেল (৩৫), মজিবুর রহমানের ছেলে রুবেল মিয়া (২৪), মো. শাহাবুদ্দিনের ছেলে ফিরোজ মাহমুদ (৩০)।
র‍্যাব জানায়, আটককৃতদের বিরুদ্ধে চাঁপাইনববাগঞ্জ জেলার নাচোল থানায় ২০১২ সালের পর্নোগ্রাফি নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে। দেশের আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, মাদক, অস্ত্রধারী অপরাধী, ভেজাল পণ্য, ছিনতাইকারীসহ পর্নোগ্রাফির বিরুদ্ধে অভিযান জোরদার করেছে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।
শেয়ার