Top
সর্বশেষ
সরকারের মূল অর্থনৈতিক সংস্কারের অংশ হতে প্রস্তুত বিশ্বব্যাংক সংস্কার কমিশনগুলোর কাজ শুরু অক্টোবরে, রিপোর্ট ডিসেম্বরে অন্তর্বর্তীকালীন সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন বাংলাদেশ ব্যাংকের পর্ষদের পরিচালক হলেন ফাহমিদা খাতুন রাষ্ট্রায়ত্ত ৬ ব্যাংকের এমডির নিয়োগ বাতিল ইসলামী ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত অশ্বিন-জাদেজার বীরত্বে চালকের আসনে ভার‍ত ঢাবিতে পিটিয়ে হত্যা: ছাত্রলীগ নেতাসহ তিন শিক্ষার্থী গ্রেপ্তার দায়িত্ব গ্রহণে অপারগতা প্রকাশ করায় ডিএসইতে ফের ২ স্বতন্ত্র পরিচালক নিয়োগ অভাবনীয় সব সুবিধা নিয়ে ভিসা ইনফিনিট ক্রেডিট কার্ড আনল সিটি ব্যাংক

হাইমচরে কর্মহীনদের সেলাই মেশিন বিতরণ

২৯ এপ্রিল, ২০২২ ৮:১৯ অপরাহ্ণ
হাইমচরে কর্মহীনদের সেলাই মেশিন বিতরণ

“এসো দূর করি অসহায় মানুষের কষ্টের কালো রাত, তাদের হাতে রাখি সহানুভূতির আপন হাত” শ্লোগানকে ধারণ করে হাইমচরে অসহায় ও কর্মহীন মানুষকে স্বাবলম্বী করতে প্রবাসী কল্যাণ সংস্থার পক্ষ থেকে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৯ এপ্রিল) বিকাল ৪টায় সংগঠনের প্রতিষ্ঠাতা সিনিয়র সহ-সভাপতি মানিক বেপারীর সভাপতিত্বে এবং ত্রান সেবা বিষয়ক সম্পাদক মোঃ সালাউদ্দিন মাস্টারের সঞ্চালনায় সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন ত্রাণ সেবা বাস্তবায়ন কমিটির অন্যতম সদস্য আব্দুর রহমান মাস্টার।

আব্দুর রহমান মাস্টার বলেন, প্রবাসী কল্যাণ সংস্থার ব্যানারে হাইমচরের রেমিট্যান্স যোদ্ধারা মানুষের কল্যাণে দীর্ঘদিন ধরে কাজ করে আসছেন। গরীব, দুঃখী অসহায় মানুষকে সহায়তা এবং ধর্মীয় প্রতিষ্ঠানে উন্নয়ন মূলক কাজে অংশগ্রহণ করে আসছে। তারই ধারাবাহিকতায় আজ অসহায় ও কর্মহীন মানুষকে স্বাবলম্বী করতে তাদের মাঝে সেলাই মেশিন বিতরণ করছে। এই ইতিবাচক কর্মকান্ডে অংশগ্রহণ করে আমি গর্বিত বোধ করছি। প্রবাসী কল্যাণ সংস্থার সবাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন, প্রবাসী কল্যাণ সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক বাশার পাটওয়ারী, অর্থ ও ত্রাণ সেবা বাস্তবায়ন কমিটির আহবায়ক মোঃ আলমগীর হোসেন, মোঃ শরীফ মাস্টার প্রমুখ।

পুরো অনুষ্ঠান জুড়ে অনলাইনে যুক্ত ছিলেন, সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি এস বি এন সোবাহান, সাংগঠনিক সম্পাদক আরেফিন শরীফ, সহ যুগ্ম সাধারণ সম্পাদক জনি আখন, ধর্ম বিষয়ক আমির হামজা।

শেয়ার