Top
সর্বশেষ
সরকারের মূল অর্থনৈতিক সংস্কারের অংশ হতে প্রস্তুত বিশ্বব্যাংক সংস্কার কমিশনগুলোর কাজ শুরু অক্টোবরে, রিপোর্ট ডিসেম্বরে অন্তর্বর্তীকালীন সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন বাংলাদেশ ব্যাংকের পর্ষদের পরিচালক হলেন ফাহমিদা খাতুন রাষ্ট্রায়ত্ত ৬ ব্যাংকের এমডির নিয়োগ বাতিল ইসলামী ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত অশ্বিন-জাদেজার বীরত্বে চালকের আসনে ভার‍ত ঢাবিতে পিটিয়ে হত্যা: ছাত্রলীগ নেতাসহ তিন শিক্ষার্থী গ্রেপ্তার দায়িত্ব গ্রহণে অপারগতা প্রকাশ করায় ডিএসইতে ফের ২ স্বতন্ত্র পরিচালক নিয়োগ অভাবনীয় সব সুবিধা নিয়ে ভিসা ইনফিনিট ক্রেডিট কার্ড আনল সিটি ব্যাংক

চাঁদপুরে লাইট ফর হিউম্যানিটির ঈদ সামগ্রী বিতরণ

০১ মে, ২০২২ ১১:৩৯ পূর্বাহ্ণ
চাঁদপুরে লাইট ফর হিউম্যানিটির ঈদ সামগ্রী বিতরণ

গতকাল শনিবার সকাল ১০ টায় চাঁদপুর লঞ্চঘাট সংলগ্ন উত্তর শ্রীরামদি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ছিন্নমূল ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন স্বেচ্ছাসেবী সংগঠন লাইট ফর হিউম্যানিটি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লাইট ফর হিউম্যানিটির সভাপতি মোঃ সালাউদ্দিন খান।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও সংগঠনের উপদেষ্টা লায়ন মাহমুদ হাসান খান। তিনি তাঁর বক্তব্যে বলেন, ঈদ মানে আনন্দ এটা আমরা সবাই জানি কিন্তু এ আনন্দ সবার জন্য সব সময় হয় না। সমাজের অসহায় ও অসচ্ছল মানুষ যাতে হাসিখুশিভাবে ঈদ কাটাতে পারে সেই লক্ষ্যেই লাইট ফর হিউম্যানিটি কাজ করে যাচ্ছে। তিনি উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন, সমাজের বিত্তবান ও সামর্থবান সকল মানুষের উচিত এসব স্বেচ্ছাসেবী সংগঠনের পাশে দাঁড়ানো এবং তাদেরকে উৎসাহিত করা।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজসেবক ও উত্তর শ্রীরামদি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের গভর্নিং বোর্ডের সভাপতি শাহজাহান মল্লিক। তিনি উপস্থিত ভলান্টিয়ারদের উদ্দেশ্যে বলেন, আপনারা যারা নিজেদের শ্রম, মেধা, অর্থ ও সময় ব্যয় করে এসব অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছেন, তাদেরকে আমি ধন্যবাদ জানাচ্ছি। মানবতার সেবায় আপনাদের এ ত্যাগ আমাকে সত্যিই অভিভূত করেছে। আমাদের তরুণ প্রজন্মের উচিত এভাবেই দেশ সেবায় এগিয়ে আসা।

সংগঠনের অন্যান্যদের উপস্থিত ছিলেন সাধারন সম্পাদক তামান্না রহমান, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান নবীন, আইন বিষয়ক সম্পাদক আহসান আরিফ নিলয়, যোগাযোগ বিষয়ক সম্পাদক সুলতানা তাসলিমা, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মহিমা লৌধসহ আরও অনেকে।

সবশেষে সদর উপজেলার যমুনা রোডস্থ জেলে পল্লীর প্রায় অর্ধশতাধিক পরিবারের মাঝে পোলাও চাল, তেল, পেয়াজ, আলু, কিসমিস, বাদাম, সেমাই, চিনি, দুধ, নুডলসসহ অন্যান্য ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

শেয়ার