Top
সর্বশেষ

কুষ্টিয়ায় দুপক্ষের সংঘর্ষে নিহত ৪

০২ মে, ২০২২ ১০:৫৬ অপরাহ্ণ
কুষ্টিয়ায় দুপক্ষের সংঘর্ষে নিহত ৪
কুষ্টিয়া প্রতিনিধি :
কুষ্টিয়া সদর উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে চার জন নিহত হয়েছেন। সোমবার (০২ মে) বিকালের দিকে কুষ্টিয়া উপজেলার ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ঝাউদিয়া ইউনিয়নের আস্থানগর গ্রামে এ ঘটনায় ঘটে।
সোমবার(২ মে) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুস্তাফিজুর রহমান রতন।
নিহতদের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, লাল্টু, মতিয়ার, কাশেম। নিহত এই তিনজন ফজলু মন্ডলের সমর্থক।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে   ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ঝাউদিয়া ইউনিয়নের আস্থানগর এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে কেরামত ও ফজলু গ্রুপের মধ্যে কোন্দল চলে আসছিলো। তারই ধারাবাহিকতায় এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।
আরও জানা যায়, সোমবার বিকালে কেরামত ও ফজলু গ্রুপের সংঘর্ষ হয়। এতে ফজলু মন্ডলের সমর্থক লাল্টু, মতিয়ার, কাশেম সহ মোট চারজন নিহত হয়েছেন। এঘটনায় চারজন নিহত হয়েছেন, একজনের পরিচয় এখনো পাওয়া যায়নি। এঘটনায় গুরুতর আহত হয়েছেন কয়েকজন। নিহতদের মরদেহ  তাদেরকে কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ বিষয়ে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আশরাফুল আলমের মুঠোফোন বারবার ফোন দিলেও তিনি রিসিভ করেননি।
ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুস্তাফিজুর রহমান রতন বলেন, আমি ঈদের ছুটিতে আছি। দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে কেরামত ও ফজলু গ্রুপের মধ্যে কোন্দল চলে আসছিলো। তারই ধারাবাহিকতায় বিকালের দিকে সংঘর্ষ হয়। এতে চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অনেকে।
তিনি আরও বলেন, খুনি ধরতে পুলিশের অভিযান চলছে। সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
শেয়ার