Top

নাতি-নাতনির দাবিতে ছেলে-ছেলের বউয়ের বিরুদ্ধে মামলা

১৩ মে, ২০২২ ৪:৪৮ অপরাহ্ণ
নাতি-নাতনির দাবিতে ছেলে-ছেলের বউয়ের বিরুদ্ধে মামলা
আন্তর্জাতিক ডেস্ক :

নিজের ছেলে ও ছেলের স্ত্রীর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন এক দম্পতি। বুধবার উত্তরাখণ্ডের আদালতে মামলাটি দায়ের করেন হরিদ্বারের বাসিন্দা এস আর প্রসাদ ও তার স্ত্রী। এমনটি জানিয়েছে বার্তাসংস্থা এএনআই।

আদালতে ওই মামলাকারী দম্পতি নিজের ছেলের বিরুদ্ধে মামলা করে দাবি জানিয়েছেন, আগামী এক বছরের মধ্যে হয় নাতি বা নাতনির মুখ দেখবেন তারা, নয়তো ছেলে-ছেলের স্ত্রীকে পাঁচ কোটি টাকা ক্ষতিপূরণ দিতে হবে।

মামলাকারী দম্পতির বক্তব্য, ২০১৬ সালে ছেলের বিয়ে দিয়েছেন। ইচ্ছে ছিল নাতি-নাতনির মুখ দেখার। ছেলেকে আমেরিকায় পড়াতে গিয়ে তারা সর্বস্ব দিয়েছেন। এখন আর তাদের কাছে আর কোনও টাকা নেই। সে কারণেই পিটিশনে ছেলে-ছেলের স্ত্রীর কাছ থেকে আড়াই কোটি টাকা করে চেয়েছেন।

মামলাকারীর আইনজীবী একে শ্রীবাস্তব বলেন, সমাজের একটা গুরুত্বপূর্ণ সমস্যাকে তুলে ধরেছে এই মামলা। সন্তানদের পিছনে বাবা-মা নিজেদের সমস্ত কিছু উৎসর্গ করেন, ভালো জায়গায় চাকরির উপযুক্ত তৈরি করেন, কিন্তু সন্তানেরা বাবা-মাকে দেখভালের প্রাথমিক আর্থিক দায়িত্বটুকু নেন না। সে কারণে নিজের ছেলে-ছেলের স্ত্রীর কাছেই এক বছরের মধ্যে সন্তান বা ৫ কোটি টাকা ক্ষতিপূরণ দাবি করেছেন এই দম্পতি।

শেয়ার