Top

কুষ্টিয়ায় ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে দুজনের মৃত্যু 

২০ মে, ২০২২ ১০:৩৩ অপরাহ্ণ
কুষ্টিয়া প্রতিনিধি :
কুষ্টিয়া সদর উপজেলায় ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে  হেলেনা বেগম (৬০) নামে এক নারী ও অজ্ঞাতনামা সিএনজি চাললের মৃত্যু হয়েছে। শুক্রবার (২০ মে) বিকালের দিকে উপজেলার লাহিনী বটতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সব্বিরুল আলম।
নিহত হেলেনা বেগম ঢাকা মিরপুরের বাসিন্দা গিয়াস উদ্দিনের স্ত্রী। নিহত সিএনজি চালকের নাম-ঠিকানা জানা যায়নি।
জানা গেছে, শুক্রবার বিকেলে কুষ্টিয়া-রাজবাড়ি মহাসড়কের লাহিনী বটতলা ও দবির মোল্লার রেলগট এলাকার মাঝামাঝি জায়গায় কুমারখালীগামী ট্রাক ও কুষ্টিয়ামুখী সিএনজির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলটি হেলেনা খাতুনের মৃত্যু হয়। সিএনজির চালক ও কয়েকজন যাত্রী  গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসাধীন অবস্থায় রাতে সিএনজি চালকের মৃত্যু হয়েছে। তাদের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ট্রাকটি আটক করেছে স্থানীয়রা।
এবিষয়ে কথা বলার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসারের (আরএমও) মুঠোফোনে একাধিকবার কল করলেও তিনি রিসিভ করেন নি।
কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সব্বিরুল আলম ঢাকা পোস্টকে বলেন, ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে দুজনের মৃত্যু হয়েছে। গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন কয়েকজন। ট্রাকটি আটক করা হয়েছে।
শেয়ার