Top

শেরপুরে হামলা ও অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

২২ মে, ২০২২ ৮:৩১ অপরাহ্ণ
শেরপুরে হামলা ও অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন
শেরপুর প্রতিনিধি :
শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলা ও অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
রোববার (২২ মে ) বিকেলে ভুক্তভোগী পৌর শহরের কলাকান্দা এলাকার রেজাউল করিম ফাক্কুর পৌর শহরের বাহার বাজারে ওই সংবাদ সম্মেলন করেন।
এ সময় তার পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন তার স্বজন আলমাছ মিয়া। তিনি বলেন, ফাক্কুর প্রতিবেশী আব্দুল হালিম গংদের সাথে দীর্ঘদিন যাবত জমি নিয়ে বিরোধ চলে আসছে। তার পৈত্রিক জমি জবরদখলের জন্য প্রতিপক্ষ হামলার চেষ্টা ও
ফেসবুকসহ বিভিন্নস্থানে তাকে হেয় করার উদ্দেশ্যে নানা অপপ্রচার করে আসছে। এমনকি তাকে জীবননাশের হুমকি দেয়া হচ্ছে। এতে ফাক্কু তার পরিবার নিয়ে উৎকন্ঠায় দিন কাটাচ্ছেন।
লিখিত বক্তব্য আরো বলা হয়, এই জমির জন্য ইতোপূর্বে রাতের আধারে ফাক্কুর বাবাকে খুন করে হালিম গংরা। এখন তাদেরকে প্রাণে মারার হুমকি দিচ্ছে। পাশাপাশি ফেসুবকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম ফাক্কু ও তার পরিবারকে নিয়ে কুরুচিপূর্ণ নানা ছবি ও লেখা দিচ্ছেন প্রতিপক্ষের মাসুদ। এ ঘটনায় গত ২৩ এপ্রিল থানায় একটি সাধারণ ডায়েরিও করা হয়েছে।
সংবাদ সম্মেলনে ভুক্তভোগীর পরিবারের অন্যান্য সদস্যগণসহ স্থানীয় গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।
তবে সংবাদ সম্মেলনে আনা অভিযোগ অস্বীকার করে প্রতিপক্ষ আব্দুল হালিম বলেন, ফাক্কু আমার বিরুদ্ধে একাধিক মিথ্যা মামলা দিয়ে হয়রানী করে আসছে। আমরা ন্যায় বিচারের আশায় তার বিরুদ্ধে মামলা করেছি।
এ ব্যাপারে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার বিশ্বাস বলেন, দুই পক্ষই থানায় সাধারণ ডায়েরি করেছে। সেগুলোর তদন্ত চলছে। তবে আগের ঘটনার বিষয়টি আমার জানা নেই।
শেয়ার