Top

চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে চিকিৎসা সরঞ্জাম দিল সিএসই

০২ জুলাই, ২০২০ ১১:০২ অপরাহ্ণ
চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে চিকিৎসা সরঞ্জাম দিল সিএসই

চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে দুটি ‘হাই ফ্লো হিটেট রেসপিরেটোরি হিউমিডিফায়ার’ মেশিন দিয়েছে চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ (সিএসই)।

বৃহস্পতিবার সিএসইর ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মামুন উর রাশিদ চট্টগ্রামে অবস্থিত প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়ে এক অনুষ্ঠানের মাধ্যমে হাসপাতালের ভাইস প্রেসিডেন্ট সৈয়দ মোহাম্মদ মোর্শেদ হোসাইনের কাছে মেশিন দুটি হস্তান্তর করেন। এই মেশিন করোনা রোগীসহ অন্যান্য রোগীদের সেবার জন্য অত্যন্ত প্রয়োজনীয় বলে সিএসই থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

অনুষ্ঠানে সিএসইর এমডি মামুন বলেন, সিএসই বোর্ডের পরিচালকরা এবং সিএসই ব্রোকারসের মালিকদের উদ্যোগে চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ এই কার্যক্রমের সঙ্গে যুক্ত হতে পেরে খুবই আনন্দিত। আগেও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ সামাজিক দায়বদ্ধতা থেকে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের পাশে দাঁড়িয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন মা ও শিশু জেনারেল হাসপাতালের ড. লায়ন সানাউল্লাহ, নির্বাহী সদস্য ইঞ্জিনিয়ার জাবেদ আবছার চৌধুরী, ডোনার সদস্য ড. আশরাফুল করিম, উপ-পরিচালক প্রশাসন এবং সিএসইর পক্ষে ছিলেন সিআরও শামসুর রহমান, ডিজিএম মেজবাহ উদ্দিন, সোনিয়া হোসেন ও মর্তুজা আলম প্রমুখ।

শেয়ার