Top

ফরিদগঞ্জে সাজা-অর্থদণ্ড প্রাপ্ত আসামিসহ আটক ৫

০৫ জুন, ২০২২ ৭:৪২ অপরাহ্ণ
ফরিদগঞ্জে সাজা-অর্থদণ্ড প্রাপ্ত আসামিসহ আটক ৫
শিমুল হাছান, ফরিদগঞ্জ :

চাঁদপুরের ফরিদগঞ্জে ৫ জুন রোববার রাতে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেনের নিদের্শে উপজেলার বিভিন্ন ইউনিয়নে অভিজান পরিচালনা করে সাজা ও অর্থদণ্ড প্রাপ্ত আসামীসহ ৫ জনকে গ্রেফতার করা হয়েছে।

রোববার রাতে থানার এ.এস.আই মো. শফিক মিয়া সঙ্গীয় ফোর্সসহ উপজেলার দায়চারা অভিযান পরিচালনা করে সি- আর মামলার সাজা ও অর্থদন্ড প্রাপ্ত পরোয়ানাভুক্ত আসামী আরিফুল ইসলামকে আটক করে। একই দিনে এস.আই মো. জামাল হোসেন সঙ্গীয় ফোর্সসহ উপজেলঅর পশ্চিম রূপসা অভিযান পরিচালনা করিয়া সি-আর মামলার আসামী মো. কালু মিয়া প্রকাশ কালা মিয়াকে আটক করে।

একই সময় এস.আই আবদুল কুদ্দুস সঙ্গীয় ফোর্সসহ উপজেলার রূপসা বদিউজ্জামালপুর এলাকায় অভিযান পরিচালনা করে দুস্যতা মামলার সন্দিগ্ধ আসামী মো. জসিম (৩৮)কে আটক করা হয়েছে। একইদিনে এস.আই মো. জাহাঙ্গীর আলম সঙ্গীয় ফোর্সসহ উপজেলার আলোনিয়া এলাকায় অভিযান পরিচালনা করিয়া সি-আর মামলার আসামী রিপনকে আটক করা হয়েছে।

একই সময় এ.এস.আই মো. গোলাম মহিউদ্দিন সঙ্গীয় ফোর্সসহ উপজেলার লাউতলী এলাকায় অভিযান পরিচালনা করে সি-আর মামলার আসামী মো. আরিফ হোসেনকে আটক করা হয়েছে।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন বলেন, বিভিন্ন মামলার ৫ আসামীকে আটক করে আদালতে প্রেরন করা হয়েছে।

শেয়ার