Top

সড়ক দুর্ঘটনায় মা ও মেয়ের মৃত্যু

১১ জুন, ২০২২ ১২:০৩ অপরাহ্ণ
সড়ক দুর্ঘটনায় মা ও মেয়ের মৃত্যু
কুষ্টিয়া প্রতিনিধি :

কুষ্টিয়ার কুমারখালীতে কাভার্ড ভ্যানের সাথে মোটরসাইকেলের সংঘর্ষের ঘটনায় মায়ের মৃত্যুর প্রায় ৪ ঘণ্টা পর মারা গেছেন মেয়ে জয়া (১১)। শুক্রবার (১০) দিবাগত রাত দেড়টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মেয়ের মৃত্যু হয়।

এরআগে রাত সাড়ে নয়টায় দিকে একই সংঘর্ষে মারা যান মা রিনা খাতুন (৩০)। এ দুর্ঘটনায় আহত হয়ে হাসাপাতালে চিকিৎসাধীন রয়েছে নিহত জয়া’র বাবা ও রিনার স্বামী আশরাফুল ইসলাম জনি (৩৬)।

এতথ্য নিশ্চিত করেছেন কুষ্টিয়া সদর হাসপাতালের আরএমও ডা. মো. আশরাফুল আলম। তিনি বলেন, মায়ের মৃত্যুর প্রায় চার ঘণ্টা পরে রাত দেড়টার দিকে চিকিৎসাধীন অবস্থায় জয়ার মৃত্যু হয়। তার বাবা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার অবস্থা মোটামুটি ভালো।

আশরাফুল ইসলাম জনি কুষ্টিয়া হউজিং সি ব্লকের আব্দুস সালামের ছেলে। তিনি পেশায় একজন মটরগাড়ি মেকার।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কাভার্ড ভ্যানটি মোটরসাইকেলটিকে ওভারটেক করতে গিয়ে এই দুর্ঘটনা ঘটেছে। মা ও মেয়ের মৃত্যুতে এলাকায় শোকের ছায়াঁ নেমে এসেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আহত জনি তাঁর স্ত্রী ও সন্তানকে মোটরসাইকেল যোগে পাংশার মাছপাড়া এলাকার শ্বশুর বাড়ি থেকে নিজ বাড়ি কুষ্টিয়া হাউজিংয়ের দিকে যাচ্ছিলেন। আনুমানিক রাত সাড়ে নয় টার দিকে কুষ্টিয়া – রাজবাড়ি আঞ্চলিক মহাসড়কের কুমারখালীর নদন্দনালপুর ইউনিয়ন পরিষদ এলাকায় পৌছায়। এসময় একটি কাভার্ড ভ্যান ওভারটেক করতে গিয়ে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ছিটকে পড়ে ঘটনাস্থলে স্ত্রী রিনা খাতুনের মৃত্যু হয়।

আরও জানা গেছে, এঘটনায় জনি ও তাঁর সন্তান জয়া আহত হয়। পরে স্থানীয়রা তাঁদের উদ্ধার করে কুষ্টিয়া সদর হাসপাতালে পাঠায়। পরে রাত দেড়টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মেয়ের মৃত্যু হয়।

এ বিষয়ে আহত আশরাফুল ইসলাম জনি বলেন, রাতে শ্বশুর বাড়ি থেকে এক মোটরসাইকেল করে আমি, দুই মেয়ে ও বাড়িয়ালা (স্ত্রী) মিলে চারজন আসতেছিলাম। হঠাৎ একটি গাড়ি পিছন থেকে ধাক্কা দিলে আমরা সড়কে পড়ে যায়। সাথেসাথে ঘটনাস্থলে আমার স্ত্রী মারা যায়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মেয়ে জয়া মারা যায়।

চৌড়হাঁস হাইওয়ে থানার ওসি ইদ্রিস আলী বলেন, মোটরসাইকেলে চারজন ছিল। ঘটনাস্থলে স্ত্রী রিনা মারা যায়। পরে অতিরিক্ত রক্তক্ষরণে চিকিৎসাধীন অবস্থায় মেয়ে জয়া মারা গেছেন।

কুমারখালী থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, কাভার্ড ভ্যানের সাথে মোটরসাইকেলের সংঘর্ষে এদুর্ঘটনা ঘটে। লাশ মর্গে পাঠানো হয়েছে। কাভার্ড ভ্যানটি টোলপ্লাজা এলাকা থেকে জব্দ করা হয়েছে।

শেয়ার