Top

চেকপোস্টে দুই যুবকের হাতে মার খেলেন সার্জেন্ট

১৯ জানুয়ারি, ২০২১ ৩:৫১ অপরাহ্ণ
চেকপোস্টে দুই যুবকের হাতে মার খেলেন সার্জেন্ট

রাজশাহীতে চেকপোস্ট বসিয়ে মোটরসাইকেলের কাগজ যাচাই বাছাই করার সময় দুই যুবকের হাতে মার খেলেন ট্রাফিক পুলিশের সার্জেন্ট বিপুল ভট্টাচার্য। গুরুতর অবস্থায় তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হামলাকারী ওই দুই যুবকের পরিচয় জানা যায়নি। তাদের গ্রেপ্তারে অভিযান চলছে বলে জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) দুপুর দেড়টার দিকে দিকেনগরীর রাজপাড়া থানার বহরমপুর এলাকার ঘোড়া চত্বরে (সিটি বাইপাস মোড়) এই ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, চেকপোস্ট বসিয়ে যানবাহনের কাগজ যাচাই করছিলেন সার্জেন্ট বিপুল ভট্টাচার্য। এ সময় তিনি দুই যুবককে থামিয়ে তাদের মোটরসাইকেলের কাগজপত্র দেখতে চান। এ নিয়ে ওই যুবকদের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দুই যুবক কাঠের চলা দিয়ে ওই পুলিশ সদস্যকে পেটায়। পরে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার গোলাম রুহুল কুদ্দুস বলেন, আত্মরক্ষার সময় তার এক হাতে কাঠের আঘাত লাগে। এতে তিনি গুরুতর চোট পান। এ ছাড়াও তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

দুপুর আড়াইটার দিকে পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক সার্জেন্ট বিপুলকে দেখতে হাসপাতালে যান ও তার চিকিৎসার খোঁজ খবর নেন।

অতিরিক্ত উপপুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস বলেন, হামলাকারী দুই যুবকের মোটরসাইকেল জব্দ করা হয়েছে। তাদের শনাক্ত করে গ্রেপ্তারে অভিযান চলছে।

শেয়ার