Top

ফরিদগঞ্জে অগ্নিকাণ্ডে ৫ দোকান পুড়ে ছাঁই

২৯ জুন, ২০২২ ৯:২৩ অপরাহ্ণ
ফরিদগঞ্জে অগ্নিকাণ্ডে ৫ দোকান পুড়ে ছাঁই
শিমুল হাছান, ফরিদগঞ্জ (চাঁদপুর) :

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার লতিফগঞ্জ বাজারে ভয়াবহ অগ্নীকান্ডে পাঁচটি দোকান আগুনে পুড়ে ছাই গেছে।

বুধবার ২৯ জুন বেলা ৩টার দিকে উপজেলার গুপ্টি পশ্চিম ইউনিয়নের লতিফগঞ্জ বাজারে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ফরিদগঞ্জ ও রামগঞ্জ ফায়ার সার্ভিসের ২ টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রনে আনেন। এ সময় উত্তম চন্দ্র কুরির (স্বর্নের দোকান), নেছার আহমেদের (মুদি দোকান), আক্কাছ আলীর (ফার্নিচারের দোকান), মুক্তারের ও মনিরের (চায়ের দোকান)। তারা জানান, অগ্নিকান্ডে তাদের আনুমানিক ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা জানায়, দুপুরে দোকান বন্ধ করে তারা খাবার খেতে বাড়িতে যায়। হঠাৎ বাজারে চিৎকার শুনে দৌড়ে এসে আগুনে দোকান পুড়তে দেখে ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে ফায়ার সার্ভিস ও স্থানীদের প্রচেষ্টায় আগুন নেভাতে সক্ষম হয়।

অগ্নিকান্ডের ঘটনায় উপজেলা নির্বাহী অফিসার তাছলিমুন নেছা ও স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. বুলবুল আহম্মেদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

অগ্নিকান্ডের বিষয়ে ফরিদগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মকর্তা মো. বিল্লাল হোসেন জানান, আগুনে পাঁচটি দোকান পুড়ে গেছে। আমরা খবর পেয়ে তাৎক্ষণিক ভাবে ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। তবে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে ধারনা করা হচ্ছে।

শেয়ার