Top

কেন্দুয়ায় টাকাসহ ছিনতাইকারী প্রেপ্তার

০৩ জুলাই, ২০২২ ৬:০২ অপরাহ্ণ
কেন্দুয়ায় টাকাসহ ছিনতাইকারী প্রেপ্তার
কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি :

নেত্রকোনা কেন্দুয়া পৌর সদরের সোনালী ব্যাংক থেকে বীর মুক্তিযোদ্ধার স্ত্রী হেলেনা আক্তারের ১লাখ টাকা উত্তোলন করে বের হতেই উৎপেতে থাকা ছিনতাইকারী কৌশলে টাকা ছিনিয়ে নিয়ে দৌড়ে পালানোর সময় জনতার হাতে আটক হয়। পরে পুলিশের হাতে ছিনতাইকারীকে সোপর্দ করেন স্থানীয় জনতা।

উৎপেতে থাকা ছিনতাইকারী নাম মুকলু মিয়া (২৫) সে ঢাকার সাভার এলাকার ছোট অমরপুর গ্রামের বাহাদুর মিয়ার ছেলে। বর্তমানে সে দীর্ঘদিন ধরে কিশোরগঞ্জের কটিয়াদী নানার বাড়িতে থেকে সাপ খেলার মজমা করতেন বলে জানান পুলিশ।

এ ঘটনাটি ঘটেছে রোববার (৩ জুলাই) দুপুরে দিকে কেন্দুয়া উপজেলা পরিষদ সড়কের সোনালী ব্যাংকের সামনে।

কেন্দুয়ার সিনিয়র সহকারী পুলিশ সুপার ( কেন্দুয়া সার্কেল) জোনাঈদ আফ্রাদ এবং ওসির দায়িত্বে থাকা পুলিশ পরিদর্শক (তদন্ত) মীর মাহবুবুর রহমান সাংবাদিকদের জানান, কেন্দুয়া উপজেলার বলাইশিমুল ইউনিয়নের ছবিলা গ্রামের বীর মুক্তিযোদ্ধা ছিদ্দিকুর রহমানের স্ত্রী হেলেনা আক্তার রোববার দুপুরের দিকে সোনালি ব্যাংক কেন্দুয়া শাখা থেকে ১লাখ টাকা উত্তোলন করে নীচে নামলে ছিনতাইয়ের শিকার হন।

এ সময় হেলেনা আক্তারের চিৎকারে স্থানীয়রা ধাওয়া করে ছিনতাইকারী সাভার এলাকার মুকলু মিয়াকে টাকাসহ আটক করে পুলিশে সোপর্দ করেন।

এ ব্যাপারে বীর মুক্তিযোদ্ধা ছিদ্দিকুর রহমান বাদী হয়ে রোববার কেন্দুয়া থানায় দ্রুত বিচার আইনে মামলা দায়ের করেন। ধৃত মুকলু মিয়া জানান, সে সাপের খেলা দেখানোর মজমা করেন।

এ ঘটনাটি লোভের কারণে করেছেন বলে পুলিশের কাছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে মুকলু মিয়া স্বীকার করেছেন বলে পুলিশ জানান।

শেয়ার