Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

সাকিবের তিন উইকেট, ধুকছে উইন্ডিজ

২০ জানুয়ারি, ২০২১ ২:২৭ অপরাহ্ণ
সাকিবের তিন উইকেট, ধুকছে উইন্ডিজ

বৃষ্টি শেষে ফের মাঠে গড়িয়েছে খেলা। ওয়েস্ট ইন্ডিজ হারিয়ে ফেলেছে পাঁচ ব্যাটসম্যান। তাদের সংগ্রহ এখন ২১ ওভারে ৫ উইকেটে ৫৯ রান। আন্দ্রে ম্যাকার্থি, জেসন মোহাম্মদ ও এনক্রমাহ বোনের, তিনটি উইকেটই পেয়েছেন সাকিব আল হাসান।

তার আগে বৃষ্টির হানায় খেলা বন্ধ হয়ে যায়। বৃষ্টির কারণে খেলা বন্ধ হওয়ার আগে অতিথিরা হারিয়ে ফেলে ওপেনার সুনীল অ্যামব্রিসের উইকেট। বৃষ্টির পর হারায় আরেক ওপেনার জোশুয়া দা সিলভার উইকেট। দুটি উইকেটই নেন মুস্তাফিজুর রহমান।

এর আগে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম ওয়ানডেতে টস জিতে বোলিং বেছে নিয়েছেন বাংলাদেশ ক্যাপ্টেন তামিম ইকবাল।

শেরে বাংলার এ ম্যাচ দিয়েই অভিষেক হচ্ছে হাসান মাহমুদের। দেশের ১৩৪তম ক্রিকেটার হিসেবে ওয়ানডে খেলতে যাচ্ছেন তিনি। তাকে নিয়ে এ ম্যাচে অভিষেক হচ্ছে ৭ জন ক্রিকেটারের। মাহমুদ বাদে বাকি ছয়জনই ক্যারিবীয়।

করোনাকালেই আন্তর্জাতিক ক্রিকেটে ফিরল বাংলাদেশ। অধিনায়ক তামিম ইকবাল ও মুশফিকুর রহিমের সঙ্গে নিষেধাজ্ঞা কাটিয়ে মাঠের লড়াইয়ে আছেন সাকিব আল হাসান।

মার্চের পর এই প্রথম ওয়ানডে খেলছে দুদল।

এ ম্যাচের মধ্য দিয়ে আইসিসি ওয়ানডে লিগে অভিষেক হচ্ছে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ, হাসান মাহমুদ, মুস্তাফিজুর রহমান ও রুবেল হোসেন।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ: জেসন মোহাম্মেদ, সুনিল আমব্রিস, জশুয়া ডি সিলভা, আন্দ্রে ম্যাকার্থি, এনক্রুমা বোনের, জামার হ্যামিল্টন, রভম্যান পাওয়েল, কাইল মায়ার্স, শেমার হোল্ডার, আলজারি জোসেফ ও রেমন রিফার।

শেয়ার