Top
সর্বশেষ

কৃষি ও মৎস্য সেক্টরে একসাথে কাজ করতে আগ্রহী ভিয়েতনাম

১৮ জুলাই, ২০২২ ৪:৪৬ অপরাহ্ণ
কৃষি ও মৎস্য সেক্টরে একসাথে কাজ করতে আগ্রহী ভিয়েতনাম
গোপালগঞ্জ প্রতিনিধি :

বাংলাদেশে নিযুক্ত ভিয়েতনামের রাষ্ট্রদূত এইচ.হি মিঃ পাম ভিয়েত চেন বলেছেন, বাংলাদেশের সাথে ভিয়েতনামের একটা সুসম্পর্ক রয়েছে। আমরা কৃষি ও মৎস্য সেক্টরে একসাথে কাজ করতে চাই। এজন্য তিনি বাংলাদেশের ব্যবসায়ীদের এগিয়ে আসার আহবান জানান। সোমবার দুপুরে গোপালঞ্জে বাংলাদেশ ভিয়েতনাম চেম্বার অব কমার্সের আয়োজনে গোপালগঞ্জ চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রিজ ভবনে স্থানীয় ব্যবসায়ীদের সাথে এক মত বিনিময় সভায় এসব কথা বলেন।

এর আগে সকাল ১১টায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে পুস্পমাল্য অপর্ণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন বাংলাদেশের নিযুক্ত ভিয়েতনামের রাষ্ট্রদূত এইচ. হি মিঃ পাম ভিয়েত চেন।

তিনি বলেন, জাতির পিতার সমাধিতে আসতে পেরে ও শ্রদ্ধা জানাতে পেরে নিজেকে ধন্য মনে করছেন। পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্য এবং মহান মুক্তিযুদ্ধে নিহত সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।
শ্রদ্ধা নিবেদন শেষে বাংলাদেশে নিযুক্ত ভিয়েতনামের রাষ্ট্রদূত এইচ.হি মিঃ পাম ভিয়েত চেন মন্তব্য বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন এবং জাতির পিতার সমাধি সৌধ কমপ্লেক্স পরিদর্শন করেন। এসময় রাষ্ট্রদূত এইচ.হি মিঃ পাম ভিয়েত চেন-এর স্ত্রী মিসেস পাম, রাষ্ট্রদূতের ব্যক্তিগত কর্মকর্তা মি: এ্যান, সংরক্ষিত নারী সংসদ সদস্য  সৈয়দা রুবিনা আক্তার মীরা, বাংলাদেশ ভিয়েতনাম চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি সৈয়দ মোস্তাফিজুর রহমান, পরিচালক সাইফুল ইসলাম টিপু, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আল মামুন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইলিয়াস হোসেনসহ উপস্থিত ছিলেন।

শেয়ার