Top

কাউন্সিলর হত্যা মামলা: আসামিদের গ্রেপ্তারের দাবিতে সংবাদ সম্মেলন

২১ জানুয়ারি, ২০২১ ৭:২৩ অপরাহ্ণ
কাউন্সিলর হত্যা মামলা: আসামিদের গ্রেপ্তারের দাবিতে সংবাদ সম্মেলন
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জে নবনির্বাচিত কাউন্সিলর তরিকুল ইসলাম খানের চাঞ্চল্যকর হত্যা মামলায় আসামিদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে সংবাদ সম্মেলন করা হয়েছে।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) দুপুরের দিকে নতুন ভাঙ্গাবাড়ি মহল্লার নিজ বাসভবনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন নিহত কাউন্সিলরের স্ত্রী হাসিনা খানম হাসি।

এ সময় তিনি এ নির্মম হত্যা মামলায় প্রধান আসামিসহ অনান্য আসামিদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান। এজন্য তিনি প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

উল্লেখ্যে, শনিবার অনুষ্ঠিত সিরাজগঞ্জ পৌর নির্বাচনে ৬ নং ওয়ার্ডের বিজয়ী কাউন্সিলর তরিকুল ইসলাম খান শহীদগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ছুরিকাঘাতে নিহত হন। এ ব্যাপারে নিহতের ছেলে হৃদয় বাদী হয়ে পরাজিত প্রার্থী শাহাদত হোসেন বুদ্দিনকে প্রধান আসামি করে ৩২ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৫০ জনের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করেন।

এদিকে ইতোমধ্যে এ মামলার প্রধান আসামির ভগ্নিপতি স্বপন ব্যাপারিকে গ্রেফতার করা হয় এবং অনান্য আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তারা জানান।

শেয়ার