Top

ইয়াবাসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী ও চোরাকারবারী গ্রেফতার

০১ সেপ্টেম্বর, ২০২২ ১:১৫ অপরাহ্ণ
ইয়াবাসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী ও চোরাকারবারী গ্রেফতার
পঞ্চগড় প্রতিনিধি :

পঞ্চগড়ের কুখ্যাত মাদক ব্যবসায়ি ও চোরাকারবারী দেলোয়ার হোসেনকে (৪৫) গ্রেফতার করেছে পঞ্চগড় সদর থানা পুলিশ। এলাকাবাসী তার উপর ক্ষুব্ধ। পুলিশ তাকে দীর্ঘদিন থেকে গ্রেফতারের চেস্টা করছে।

বুধবার রাতে তার বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। তার বাড়ি পঞ্চগড় সদর উপজেলার হাড়িভাষা ইউনিয়নের ফুটকি বাড়ি গ্রামে। সে ওই গ্রামের আব্দুল হান্নানের ছেলে। বৃহস্পতিবার আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ জানায় দেলোয়ার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী ও চোরাকারবারী। তার বিরুদ্ধে পঞ্চগড় সদর থানায় মাদক ও চোরাচালানের একাধিক মামলা রয়েছে। পুলিশ তাকে দীর্ঘদিন থেকে গ্রেফতারের চেস্টা করছে। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে পঞ্চগড় সদর থানা পুলিশের একটি দল তার বাড়িতে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে দেলোয়ার বাড়ির ছোট গরুর খামারে লুকিয়ে ছিল। খামার থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

এ সময় তল্লাশি চালিয়ে ১০০ পিছ ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় রাতেই তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিয়া জানান, পঞ্চগড়কে মাদকমুক্ত করতে পঞ্চগড়ের নবাগত পুলিশ সুপার এস এম সিরাজুল হুদার নির্দেশে মাদকের বিরুদ্ধে অভিযান শুরু হয়েছে। মাদক ব্যবসায়িদের কোন ছাড় দেওয়া হবে না। মাদকের বিরুদ্ধে পুলিশের এমন অভিযান অব্যাহত থাকবে। চিহিৃত মাদক ব্যবসায়ী ও চোরাকারবারী দেলোয়ারকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার