Top

পাবনায় আলোচিত দিপার মৃত্যুর সুষ্ঠ বিচারের দাবিতে মানববন্ধন

১৯ সেপ্টেম্বর, ২০২২ ৩:৩৪ অপরাহ্ণ
পাবনায় আলোচিত দিপার মৃত্যুর সুষ্ঠ বিচারের দাবিতে মানববন্ধন
পাবনা প্রতিনিধি :

পাবনার ঈশ্বরদীতে আলোচিত দিপার মৃত্যুর সুষ্ঠ বিচারের দাবিতে মানববন্ধন করেছে তার পরিবার ও এলাকাবাসী।

রবিবার (১৮ সেপ্টেম্বর) বিকালে ঈশ্বরদী রেলগেট গোল চত্বরে এই মানববন্ধন কর্মসূচি পালন করেন। চাঞ্চল্যকর দিপা আত্মহত্যার ঘটনায় তার পরিবারের পক্ষ থেকে পাবনা আদালতে মামলা দায়ের করা হয়েছে বলে জানা গেছে। মৃত দিপার মামা মোঃ মোমিন উদ্দিন প্রামানিক (৫০) বাদী হয়ে পাবনা বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (আমলী ০২ নং) আদালতে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে প্রায় ডজন খানেক আসামী করে মামলা দায়ের করেছেন। বিজ্ঞ আদালত মামলাটি আমলে নিয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিআইবি)-কে তদন্তের নির্দেশ দিয়েছেন বলে জানা গেছে। কিন্ত প্রায় সাত মাস অতিবাহিত হলেও সুষ্ট বিচার হয় নি বলে দাবি করেন নিহত দিপার পিতা মো দুলাল প্রাঃ।

এ সময় তিনি বলেন, তদন্ত রিপোর্ট নিয়ে বিরম্বনা করছে তাই আজ আমরা এই মানববন্ধনের আয়োজন করে মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে বলতে চাই মাননীয় প্রধানমন্ত্রী যেন আমার মেয়ে হত্যার সুষ্ঠ বিচার করে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে নিহত দিপার বাবা বলেন, আমার মেয়ে যদি টাকা নিয়ে থাকে তাহলে আজ আমাদের বাড়ি গাড়ি থাকতো। আমি ইট ভাটায় কাজ করতাম না রিকশা চালাতাম না। মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন দিপার চাচা মমিন প্রাং, আজিজ প্রাং, মামা কিসমত আলী, আমিরুল ইসলাম, ফুফু বিউটি বেগম, চাইয়া বেগম সহ এলাকাবাসী।

উল্লেখ্য, গত ২৬ ফেব্রুয়ারী ঈশ্বরদী উপজেলার উমিরপুর এলাকায় মামার বাড়ীতে নিজের শয়ন কক্ষে গলায় ফাঁস দিয়ে প্রায় অর্ধকোটি টাকা ঋণের দায়ে আলো জেনারেল হাসপাতালের কর্মী মোছাঃ দিপা খাতুন আত্মহত্যা করেন।

শেয়ার