Top

শরীয়তপুরে কওমী মাদরাসা আঞ্চলিক শিক্ষা বোর্ডের শিক্ষা সেমিনার অনুষ্ঠিত

২৪ সেপ্টেম্বর, ২০২২ ৬:২৯ অপরাহ্ণ
শরীয়তপুরে কওমী মাদরাসা আঞ্চলিক শিক্ষা বোর্ডের শিক্ষা সেমিনার অনুষ্ঠিত
শরীয়তপুর প্রতিনিধি :

আঞ্চলিক কওমী মাদরাসা শিক্ষা বোর্ডের উদ্যোগে সপ্তম বার্ষিক কওমী শিক্ষা সেমিনার ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৪ সেপ্টেম্বর) শরীয়তপুর জাজিরা উপজেলা সকাল নয়টায় জাজিরা উপজেলায় অবস্থিত জেলা পরিষদ অডিটোরিয়ামে উক্ত অনুষ্ঠা শুরু হয়ে বিকাল চারটায় শেষ হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাজিরা পৌরসভার মেয়র মোঃ ইদ্রিস মাদবর। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জাজিরা শামসুল উলুম কামিল মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আঃ রব হাসেমীসহ স্থানীয় আওয়ামিলীগ নেতৃবৃন্দ।

জাজিরা কওমী মাদরাসা আঞ্চলিক শিক্ষা বোর্ডের সভাপতি মাওলানা নাফিসুর রহমান নেকিরের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন, মিরপুর-১ জামিয়া ইসলামিয়া দারুল উলুমের মুহতামিম মুফতি দিলাওয়ার হোসাইন এবং শিবচর জামিয়াতুস সুন্নাহের মুহতামিম মাওলানা নেয়ামতুল্লাহ আল ফরিদী।

প্রায় এক হাজার কওমী মাদরাসার শিক্ষক ও ছাত্রদের উপস্তিতিতে উক্ত অনুষ্ঠানে কওমি শিক্ষার অগ্রগতি নিয়ে বক্তারা আলোচনা করেন এবং জাজিরা আঞ্চলিক শিক্ষা বোর্ডের বার্ষিক পরীক্ষায় কৃতকার্য ৩৫জন শিক্ষার্থীকে পুরষ্কার প্রদান করা হয়।

অনুষ্ঠানের আয়োজক জাজিরা আঞ্চলিক শিক্ষা বোর্ডের যুগ্ন সাধারণ সম্পাদক ও মারকাজুন নুর ক্যাডেট মাদরাসার প্রতিষ্ঠাতা পরিচালক হাফেজ মাওলানা শহীদুল ইসলাম এবং জাজিরা আঞ্চলিক শিক্ষা বোর্ডের সদস্য জাজিরা ইকরা ক্যাডেট মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক মাওলানা ফুয়াদ হাসান অপু জানান, আমরা কওমী শিক্ষার অগ্রগতি নিয়ে কাজ করছি, তারই ধারাবাহিকতায় আমাদের এই আয়োজন।

 

শেয়ার