Top

চট্টগ্রামে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল হেলপারের

২১ অক্টোবর, ২০২২ ৩:৩১ অপরাহ্ণ
চট্টগ্রামে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল হেলপারের
চট্টগ্রাম প্রতিনিধি :

চট্টগ্রামের লোহাগাড়ায় মিনি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে পূরবী পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে গেছে। এতে ঘটনাস্থলে মো. ফারুক (৩৫ ) নামে বাসের হেলপার নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ২০ জন আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) বিকেল সাড়ে ৫টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার চুনতি বনপুকুর এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত ফারুক পার্বত্য জেলা বান্দরবানের আলীকদম উপজেলার ছক্ষমছড়ির ৬ নং ওয়ার্ডের মনির আহমদের পুত্র।

এ ঘটনায় আহতদের মধ্যে ৯ জনের নাম পাওয়া গেছে। তারা হলেন– আলীকদমের সিংছং মং (২৩), বান্দরবান সদরের এরফান উদ্দিন (১৭), ইসমা (২৭), তাসফিয়া কামাল (১৬), সাতকানিয়ার মো. মফিজ (৩০), নুরুল ইসলাম (৪২), মো. রিয়াদ (৭০), উত্তর হারবাংয়ের রাশেদা বেগম (২৭) ও আহমদ হোসেন (৬০)।

প্রত্যক্ষদর্শী স্থানীয় বাসিন্দা মো. সোহেল জানান, কক্সবাজারমুখী পূরবী বাসের সঙ্গে বিপরীতমুখী মিনিট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস উল্টে নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে গেলে ঘটনাস্থলেই বাসের হেলপার নিহত হন। এছাড়াও যাত্রীদের প্রায় সবাই কমবেশি আহত হয়েছেন।

তিনি আরও জানান, তাৎক্ষণিক স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলার বিভিন্ন হাসপাতালে নিয়ে যান। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা এসে গাড়ি উদ্ধার করে।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মোহাম্মদ এরফান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার তৎপরতা শুরু করেছে। বাসটি রেকারের সাহায্যে পুকুর থেকে মহাসড়কে তোলা হচ্ছে।

শেয়ার