Top

আফ্রিকার সামনে আহত টাইগাররা

২৭ অক্টোবর, ২০২২ ১২:২৭ অপরাহ্ণ
আফ্রিকার সামনে আহত  টাইগাররা
ক্রীড়া ডেস্ক :

সামনে ২০৬ রানের বিশাল লক্ষ্য। শুরুটা ভালো হওয়া দরকার ছিল বাংলাদেশের। সৌম্য সরকারের ব্যাটে তেমন কিছুর ইঙ্গিতও ছিল। প্রথম ওভারের শেষ দুই বলে কাগিসো রাবাদাকে টানা দুই ছক্কা হাঁকান বাঁহাতি এই ব্যাটার।

প্রথম ওভারে ১৭ আর পরের ওভারে ৯। ২ ওভারে বাংলাদেশের বোর্ডে ছিল ২৬ রান। কিন্তু এমন ভালো শুরু ধরে রাখতে পারেনি টাইগাররা। সৌম্য আউট হয়েছেন তৃতীয় ওভারেই। অ্যানরিচ নরকিয়াকে অ্যাক্রোস দ্য লাইন খেলে উইকেটরক্ষকের গ্লাভসে ধরা পড়েছেন সৌম্য (৬ বলে ২ ছক্কায় ১৫)।

এরপর নাজমুল হোসেন শান্তও ব্যর্থতার পরিচয় দিয়েছেন। ৯ বলে ৯ রান করে নরকিয়ার ওই ওভারেই বোল্ড হয়েছেন বাঁহাতি এই ব্যাটার। অধিনায়ক সাকিবও টিকেননি বেশিক্ষন। মাত্র ১ রান করে ফিরেছেনে তিনি।

সাকিবের পরিবর্তে আসা তরুণ আফিফও ফিরেছেন মাত্র ১ রান করে। রাবাদার বলে ভুল শটে মিড অফে ক্যাচ দেন তিনি। ব্যক্তিগত ডাবল ডিজিটে পৌঁছা মিরাজের ইনিংসে ছিলো না কোন বাউন্ডারি। ফিনিশার রোলে খেলা সৈকতও ফিরেছেন ০ করে।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১১ ওভার শেষে বাংলাদেশের সংগ্রহ ৬ উইকেটে ৭২ রান।

এর আগে শেষ ৫ ওভারে বেশ ভালো বোলিং করেছে বাংলাদেশ। ৩০ রান দিয়ে তুলে নিয়েছে ৩ উইকেট। কিন্তু রাইলি রুশোর সেঞ্চুরিতে ঠিকই রানপাহাড়ে চড়ে বসেছে দক্ষিণ আফ্রিকা। ৫ উইকেটে ২০৫ রান তুলেছে টেম্বা বাভুমার দল।

শেয়ার